1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

বিএনপি-জামাতের সহিংসতার বিষয়ে সকলকে সজাগ থাকার আহবান শিক্ষামন্ত্রীর

এস এম রাসেল, চাঁদপুর সদর উপজেলা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৫৩ Time View

বিএনপি-জামাতের সহিংসতার বিষয়ে সকলকে সজাগ থাকার আহবান শিক্ষামন্ত্রীর
এস এম রাসেল, সদর উপজেলা প্রতিনিধি : আসন্ন দূর্গাপূজা ও জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি-জামাত যেন কোন ধরণের সংকট ও সহিংসতা তৈরী করতে না পারে সে জন্য সকলকে সজাগ থাকার আহবান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

তিনি বলেন, বিএনপি-জামাত মানুষের ওপর অত্যাচার-নির্যাতন যেমন চালানোর চেষ্টা করে, তেমিন তারা দেশের ভাবমূর্তিও নষ্ট করেন তারা। এই অপশক্তিকে আমাদের সকলেরই রুখে দাঁড়াতে হবে।

শুক্রবার (৬ অক্টোবর) দুপুরে চাঁদপুর শহেরর বাবুরহাট এলাকায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চাঁদপুর জেলার সমাবেশ শেষে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে বলেন, শিক্ষার্থীরা হচ্ছে দেশের সবচাইতে সচেতন ও সজাগ অংশ। তারা যেন সব সময় চোখ কান খোলা রাখে। কারণ এই বংলাদেশটি তাদের, তারা এই দেশের বর্তমান ও ভবিষ্যৎ এবং তারা যেন এই অসম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশকে এগিয়ে নেবার জন্য, স্মার্ট বাংলাদেশ গড়বার জন্য এই যে সাম্প্রদায়িক অপশক্তি রয়েছে তাদেরকে রুখে দিতে পারে।

দীপু মনি বলেন, বিএনপি-জামায়াত যেন কোনভাবেই দেশকে অস্থীতিশীল করতে না পারে সে জন্য আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। আমি মনে করি আমাদের তরুনরা সবচাইতে সজাগ ও সচেতন শ্রেনী। তারা যেন এই বিষয়ে অনেক বেশী সজাগ থাকে এবং যে কোন মূল্যে যেন আমরা এই অপশক্তিকে সবাই মিলে প্রতিহত করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক মোহাম্মদ আমনি উদ্দিন, চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা রেঞ্জ কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়াল ও চাঁদপুর জেলা কমান্ডার উজ্জল কুমার পালসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss