1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২৩’ উদযাপিত

বায়েজীদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১১৯ Time View

চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২৩’ উদযাপিত

চুয়াডাঙ্গা পতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

‘পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ শ্লোগানকে সামনে রেখে
অদ্য ০৪ঠা নভেম্বর ২০২৩ ইং শনিবার সারা দেশব্যাপী ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২৩’ উদযাপিত হয়। সারা দেশের ন্যায় চুয়াডাঙ্গা জেলা পুলিশ এবং কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির উদ্যোগে দিবসটি বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার ফোর্স, আমন্ত্রিত সম্মানিত অতিথি ও কমিউনিটি পুলিশিং সদস্যদের উপস্থিতিতে সকাল অনুমান ০৯:৪৫ ঘটিকায় শহীদ হাসান চত্বরস্থ মাথাভাঙ্গা নতুন ব্রীজ হতে বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। র‍্যালিটি চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ডিসি সাহিত্য মঞ্চে এসে শেষ হয়।

চুয়াডাঙ্গা জেলা ডিসি সাহিত্য মঞ্চে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২৩’ উপলক্ষে সকল আত্মবলিদানকারী গর্বিত বাংলাদেশ পুলিশের সদস্যদের আত্মার মাহফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা পুলিশের অভিভাবক আব্দুল্লাহ্ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা ও প্রধান উপদেষ্টা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি, চুয়াডাঙ্গার সভাপতিত্বে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন ড. কিসিঞ্জার চাকমা, জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা। সম্মানিত অতিথি মাহফুজুর রহমান মনজু, চেয়ারম্যান, জেলা পরিষদ, চুয়াডাঙ্গা; শিরিন নাইম পুনম, সাবেক সংসদ সদস্য (সংরক্ষিত মহিলা আসন-৯); জাহাঙ্গীর আলম মালিক খোকন, মেয়র, চুয়াডাঙ্গা পৌরসভা; মুন্সি আলমগীর হান্নান, সাবেক সাংগঠনিক সম্পাদক, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ; প্রফেসর মোঃ কামরুজ্জামান, সাবেক অধ্যক্ষ, সরকারি কলেজ, চুয়াডাঙ্গা ও আহ্বায়ক, কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি, চুয়াডাঙ্গা; মোঃ মনিরুজ্জামান, সিনিয়র প্রিন্সিপাল অফিসার (অব:), সোনালী ব্যাংক চুয়াডাঙ্গা ও সদস্য সচিব, কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি, চুয়াডাঙ্গাসহ বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজ, ধর্মীয় নেতৃবৃন্দ, শিক্ষক, ব্যবসায়ী, প্রিন্ট ও ইলেক্ট্রনিকস্ মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার-ফোর্স।

অনুষ্ঠানে বক্তারা সমাজের অপরাধ দমনে কমিউনিটি পুলিশিংয়ের গুরুত্ব ও ভূমিকা তুলে ধরেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss