1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান পূর্ণ মন্ত্রী হওয়ায় আনন্দে উচ্ছাসিত ফরিদপুর ১ আসনের জনসাধারণ

মো: রাজু, আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪
  • ৫৫ Time View

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান পূর্ণ মন্ত্রী হওয়ায় আনন্দে উচ্ছাসিত ফরিদপুর ১ আসনের জনসাধারণ

আলফাডাঙ্গা প্রতিনিধি:
মোঃ রাজু আহমেদ

ফরিদপুর ১ আসনে (আলফাডাঙ্গা-বোয়ালমারি-মধুখালী)
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান মন্ত্রিপরিষদ বিভাগ থেকে শপথ নেওয়ায় আনন্দ উচ্ছ্বাসে ভাসছে ফরিদপুর-১ আসননের জনসাধারণ।

বৃহস্পতিবার ১০ জানুয়ারি সন্ধ্যায় গণভবনে শপথ নেন আব্দুর রহমান। বাংলাদেশ সরকারের মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানকে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মোঃ আব্দুর রহমান মন্ত্রী পরিষদের সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে তার নির্বাচনী এলাকা ফরিদপুর ১ আসনের আলফাডাঙ্গা, বোয়ালমারি ও মধুখালীর উপজেলার নেতা কর্মীরা।

এই উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুরের আলফাডাঙ্গায় আওয়ামিলীগ নেতা ইনামুল হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজি কাওসার টিটো এবং পৌর ছাত্রলীগের সভাপতি রায়হান আজিজ খানের নেতৃত্বে আনন্দ মিছিল বের হয়। এ মিছিলে উপজেলায় আওয়ামিলীগের সহসভাপতি ইকবাক হোসেন চুন্নু, উপজেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক খান আতাউর রহমান সাইক্লোন, জেলা সেচ্ছাসেবকলীগ তারিকুল ইসলাম সহ অন্য অন্যরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকালে বোয়ালমারী উপজেলার চৌরাস্তা থেকে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃত্বে কয়েক হাজার নেতা কর্মী ও সমর্থকদের অংশগ্রহণে একটি আনন্দ মিছিল উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুসা মিয়ার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মৃধা পিকুল, পৌর মেয়র মো লিপন মিয়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের নিজ উপজেলা মধুখালিতেও উপজেলা ও পৌর আওয়ামিলীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীরা আনন্দ মিছিল করে।

এছাড়াও তিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও বাজারে আনন্দ মিছিল হয়। জনপ্রিয় নেতা মোঃ আব্দুর রহমানকে মন্ত্রিপরিষদের সদস্য নির্বাচিত করায় তিন উপজেলা সর্ব সধারণ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। এই প্রথম ফরিদপুর ১ আসনের জনগণ পূর্ণ মন্ত্রী পেয়ে সকলে উচ্ছাসিত।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss