1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

পঞ্চগড় জেলায় এক বীর মুক্তিযোদ্ধার লাশ অবমাননা ও বাংলাদেশের পতাকা ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

Coder Boss
  • Update Time : শনিবার, ৭ মে, ২০২২
  • ৮৮৮ Time View

বিশেষ প্রতিনিধি
মুক্তিযোদ্ধা টেলিভিশন

মৃতঃবীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার দেওয়ার পর মৃতঃবীর মুক্তিযোদ্ধার লাশ টানা হেচড়া করা এবং লাশের গায়ে দেওয়া জাতীয় পতাকা টেনে ছিড়ে মাটিতে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। উক্তো ঘটনাটি ঘটেছে পঞ্চগড় উপজেলার ,পঞ্চগড় জেলার মুক্তিযোদ্ধা আজিজার রহমানের লাশের সহিত।
এ জঘন্য,নিন্দনীয় ঘটনার সহিত জড়িত অপরাধীদের বিচারের আওতায় আনার দাবি ও ন্যায় বিচার চেয়ে উক্তো বীর পরিবারের সদস্যগন স্থানীয় ইওনো এবং পঞ্চগড় থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করলেও অদৃশ্য কারনে তারা ন্যায় বিচার পেতে ব্যার্থ হচ্ছে।
মুক্তিযোদ্ধা টেলিভিশন এর কাছে একান্ত এক সাক্ষাতকারে নির্যাতিত মুক্তিযোদ্ধার সন্তান জানায় যে তার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েন। দীর্ঘ নয় মাস যুদ্ধের পর বিজয় অর্জন করেছিলো। আর আজকে তার বাবাকেই এই বাংলার মাটিতে মৃত লাশকে টানা হেচড়া ও বাংলাদেশের পতাকা ছিঁড়ে ফেলে। যেটা আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে মেনে নিতে পারি নাই। কেন এই জঘন্যতম অপরাধ করলো সেটা মুক্তিযোদ্ধা পরিবারের কাছে জানতে চাইলে তারা বলেন পুরনো শত্রুতা ও আওয়ামী মুক্তিযোদ্ধা পরিবার হওয়ার কারনেই আজকে আমার বাবাকে অবমাননা নিয়ে কবরে যেতে হলো। মুক্তিযোদ্ধা পরিবার মুক্তিযোদ্ধা টেলিভিশন কে আরো বলেন আমাদের প্রায়ই প্রাননাশের হুমকি দিচ্ছে এই অবস্থায় আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।
ভুক্তভোগী মুক্তিযোদ্ধা পরিবার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে এর বিচার চেয়েছেন। যাতে আর কোন কুলাঙ্গার স্বাধীনতাবিরোধী শক্তি কোন মুক্তিযোদ্ধার সাথে এরকমের জঘন্য অপরাধ করার সাহস না পায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss