1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

হবিগঞ্জে মুক্তিযোদ্ধাদের সম্নানে তৈরি হচ্চে মুক্তিযোদ্ধা শিশু পার্ক।

Coder Boss
  • Update Time : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৩৭৪ Time View

মুক্তিযোদ্ধাদের সম্নানে তৈরি হচ্চে মুক্তিযোদ্ধা শিশু পার্ক।জেলা প্রতিনিধি হবিগঞ্জ,
মুক্তিযোদ্ধা টেলিভিশন।
মোঃ গোলাম মর্তুজা স্বপন।
নবীগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে মাননীয় সংসদ সদস্য জনাব গাজী মোহাম্মদ শাহনওয়াজ মহোদয় এর সার্বিক নির্দেশনা ও জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান স্যারের পরামর্শ অনুসারে সিলেট বিভাগের মুক্তিযুদ্ধের সংগঠক , প্রয়াত সংসদ সদস্য জনাব দেওয়ান ফরিদ গাজী মহোদয়ের স্মৃতি স্মরণে নবীগঞ্জের সকল বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে তৈরি হচ্ছে “বীর মুক্তিযোদ্ধা শিশু পার্ক” ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব ফজলুল হক চৌধুরী সেলিম মহোদয় ও উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন মহোদয় এর পরিকল্পনা ও তত্ত্বাবধানে প্রায় সোয়া কোটি টাকা ব্যয়ে এ পার্ক ও পুকুর উন্নয়ন করা উদ্যোগ নেওয়া হয়েছে।

ইতোমধ্যে মাননীয় সংসদ সদস্য মহোদয় টি আর প্রকল্প থেকে বরাদ্দ প্রদান করেছেন এবং উনার আন্তরিক প্রচেষ্টায় ইন্ডিয়ান হাই কমিশনের মাধ্যমে ভারত সরকার কর্তৃক এই সোয়া কোটি টাকা অর্থায়নে উদ্যোগ নিয়েছেন। মাননীয় সংসদ সদস্য মহোদয় নবীগঞ্জ উপজেলার জন্য ইন্ডিয়া থেকে প্রাপ্ত দুই কোটি মূল্যের এম্বুলেন্স নবীগঞ্জ উপজেলা হাসপাতালে প্রদান করেছেন। এছাড়া আরও উন্নয়ন প্রকল্প গ্রহণ করে নবীগঞ্জ এর মানুষের উন্নয়নে সংসদ সদস্য মহোদয় আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এ শুভ উদ্যোগ কে সামনে নিয়ে সিলেট থেকে আগত আর্কিটেকচার টিম নবীগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণ সাইট ভিজিট ও পরিকল্পনা নির্দেশনা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার এবং সংশ্লিষ্ট টিম। খুব শীঘ্রই এর ভিত্তি প্রস্তর স্থাপন করে এ বছরের মধ্যে অর্থায়ন পাওয়া সাপেক্ষে কার্য সম্পাদন করা হবে। বীর মুক্তিযোদ্ধাদের নাম ফলক সম্পন্ন সম্মানের মাধ্যমে এটির শুভ উদ্বোধন হবে।

#সুন্দর নবীগঞ্জ, উন্নত নবীগঞ্জ
#পার্কের ডিজাইন এর কিছু সম্ভাব্য চিত্র, যেটি আরও পরিছন্ন ও উন্নত করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss