1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

মডেল ইউনিয়ন গড়তে চান জাকির হোসেন।

টিটু রায় মুক্তিযোদ্ধ টিভি,শেরপুর-
  • Update Time : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৩০৬ Time View

শেরপুর সদর উপজেলার ৫ নং ধলা ইউনিয়ন এর চেয়ারম্যান জাকির হোসেন দায়িত্ব পাওয়া থেকে মানুষের নিবেদিত প্রাণ কাজ করে যাচ্ছেন।
জনগণের সেবার দেওয়ার লক্ষ্য নিয়ে চেয়ারম্যান পদে লড়েছেন ৩ বার। প্রথম দু’বার বিজয়মালা গলায় না উঠলেও শেষবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে জনগণে ভোটে নির্বাচিত হোন জাকির হোসেন।
চেয়ারম্যান জাকির হোসেন বলেন, দায়িত্ব পাওয়ার পর থেকে মানুষের জন্য নিবেদিত প্রাণ হয়ে করে যাচ্ছে, আমি চেষ্টা করছি সবসময় পাশে থাকতে কারণ জনগণই আমাকে নির্বাচিত করেছে।
সরকার থেকে আমার ইউনিয়নের জন্য যেসব বরাদ্দ আসে আমি শতভাগ বণ্টন করে দেই জনগনের মাঝে। ইউপি সদস্যরাও আমার নির্দেশনায় কাজ করে। আমার ইউনিয়নে জনগণের বরাদ্দে কোনো ধরণের দুর্নীতির সুযোগ নেই। আমি সেটা কখনোই করতে দিবো না।
জাকির হোসেন আরও বলেন, আমরা গ্রাম আদালতের মাধ্যমে ইউনিয়নের মানুষের সমস্যাগুলো শুনি। এবং চেষ্টা করি ভালো একটি সমাধান বের করতে। জমিজমা সংক্রান্ত অনেক অভিযোগ আসে, বিরোধ তৈরির ফলে যেন হানাহানি না হয় আমরা সঠিক সমাধান দেই। গ্রাম আদালতে পারিবারিক কলহ নিয়ে এখন পর্যন্ত ৪৩টি অভিযোগ পেয়েছিলাম দুপক্ষের মতামতের এর মধ্যমে ৭টি বিচ্ছেদ হয়, বাকিগুলো মীমাংসা করে করে সুন্দরভাবে বসবাসের পরামর্শ দিয়েছি।
জনগণের উদ্দেশ্যে চেয়ারম্যান জাকির হোসেন জানান, যেহেতু জনগণ আমাকে ভালোবাসে জনগণের জন্য আজীবন কাজ করে যেতে চাই। মানুষের ভালোবাসা পেয়েছি এখন তাদের দেওয়ার পালা।
ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে জাকির হোসেন বলেন, আমার ইউনিয়নে অনেক কাচা রাস্তা আছে সেগুলো পাকা করণের লক্ষ্য এখন প্রধান পরিকল্পনা। সরকারের চাওয়া ও পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে আমি চেষ্টা করি যাচ্ছি ইউনিয়নকে একটি ডিজিটাল ও মডেল ইউনিয়ন গড়ে তুলতে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss