1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

শাল্লায় প্রধানমন্ত্রীর ঘর দেবার কথা বলে ৩০হাজার টাকা আত্মসাতের অভিযোগ কৃষকলীগ নেতার বিরুদ্ধে।

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি::প্রীতম দাস
  • Update Time : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ২৬৪ Time View

শাল্লায় প্রধানমন্ত্রীর ঘর দেবার কথা বলে ৩০হাজার টাকা আত্মসাতের অভিযোগ কৃষকলীগ নেতার বিরুদ্ধে

শাল্লা ( সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের শাল্লায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও নলকূপ পাইয়ে দেবার কথা বলে এক দরিদ্র কৃষকের ৩০হাজার টাকা প্রতারনার মাধ্যমে আত্মসাতের অভিযোগ উঠেছে কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক পীযুষ দাসের বিরুদ্ধে। প্রতারনার শিকার উপজেলার হবিবপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের দরিদ্র কৃষক আশুতোষ রায় বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, একই উপজেলার বাহাড়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মাখন লাল দাসের ছেলে পিযুষ শেখর দাস আশুতোষ রায়কে সরকারী ঘর ও ১টি নলকূপ পাইয়ে দিতে ২০২০ সালের সেপ্টেম্বর নভেম্বর মাসে দু’দফায় সিকিউরিটি বাবদ ৩০হাজার টাকা নেয়। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলে ভূক্তভোগী আশুতোষ রায় ঘর ও নলকূপ না পেয়ে এবং পিযুষ শেখর দাসের সাথে যোগাযোগ করে ব্যর্থ হয়ে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে যোগাযোগ করে জানতে পারেন ভূক্তভোগীর নামে কোনো নলকূপের সিকিউরিটি জমা দেয়া হয়নি। ওইসময় আশুতোষ রায় বুঝতে পারেন তিনি পিযুষ কর্তৃক প্রতারনার শিকার হয়েছেন। তিনি অভিযোগে আরো উল্লেখ করেন, এরইমধ্যে স্থানীয় আনন্দপুর বাজারে পিযুষকে পেয়ে আনন্দপুরের প্রতাপ রায়সহ অনেক লোকজনের সামনে পিযুষকে প্রতারনার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার বিষয়ে জিজ্ঞাসা করিলে লোকজনের সামনে পিযুষ আশুতোষ রায়কে ৫হাজার টাকা ফেরৎ দেয় এবং বাকি ২৫হাজার টাকা দফায় দফায় ফেরৎ দেয়ার আশ্বাস দেয়। আশুতোষ রায় জানান কিন্তু আরো কিছুদিন চলে গেলে ও পিযুষ কোনো যোগাযোগ না করায় গত ৩১ মে শাল্লা থানার অফিসার ইনচার্জ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর প্রতারণার শিকার উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে পিযুষ শেখর দাসের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটা পুর্ব শত্রুতার জের। তবে এটা কোনো বিষয় না।

আশুতোষ রায়ের অভিযোগের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু তালেব বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss