1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর খুলনা বিভাগীয় সমন্বয় কমিটি গঠন ।প্রধান সমন্বয়ক শেখ আঃ গনি, ১নং সদস্য কাজী টিটো।

নিজস্ব প্রতিবেদক, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১০৭৯ Time View

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ও প্রতিষ্ঠাতা মহাসচিব শফিকুল ইসলাম বাবু স্বাক্ষরিত খুলনা বিভাগীয় সমন্বয় কমিটি আজ ঘোষিত হয়েছে।

কমিটিতে খুলনা বিভাগের দশ জেলা থেকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দের সমন্বয়ে এই কমিটি গঠিত হয়। যারা কমিটিতে স্থান পেয়েছেন তাদের মধ্যে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর যুগ্ম মহাসচিব সেলিম রেজা, আবু সুফিয়ান বিশ্বাস, এস এম শরিফুজ্জামান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাফি সমুদ্র, সমাজসেবা সম্পাদক প্রভাষক কাজী মুজাহিদুল ইসলাম পান্নাসহ অন্যান্য প্রভাশালি নেতৃবৃন্দ।
সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাফি সমুদ্র জানান- কেন্দ্রীয় কমান্ডের নির্দেশক্রমে “ এই সমন্বয় কমিটি খুলনা বিভাগীয় সকল জেলা, উপজেলা ও পৌর কমিটি গঠন প্রক্রিয়া অবলোকন শেষে এবং কাগজপত্র যাচাই বাছাই শেষে কমিটি প্রাথমিকভাবে নির্বাচিত করে চুড়ান্ত অনুমোদন গ্রহনের জন্য কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর চেয়ারম্যান ও মহাসচিব এর অনুমোদন গ্রহন করাবেন। এই আদেশ অনতিবিলম্বে কার্যকর হইবে।“
সংগঠনের যুগ্ম মহাসচিব সেলিম রেজা জানান- “ অনতি বিলম্বে খুলনা বিভাগকে শক্তিশালী করার লক্ষ্য খুলনা বিভাগের পুর্ণাঙ্গ কমিটি সম্মেলনের মাধ্যমে ঘোষণা করা হবে”।
খুলনা বিভাগীয় সমন্বয় কমিটিকে সাসাজিক যোগাযোগের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর নেতৃবৃন্দ, বিভিন্ন বিভাগ, জেলা, উপজেলা, রেলওয়ে, সিভিল এভিয়েশন, সংসদীয় ইউনিটসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss