1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

নড়াইলের কালিয়া উপজেলায় বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালিব হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছেন বীর মুক্তিযোদ্ধারা

নিজস্ব প্রতিবেদক, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ২১৯ Time View

সোমবার ২১ নভেম্বর ২০২২ ইং সকাল ১১ টায় নড়াইল জেলার কালিয়া উপজেলা মুক্তিযুদ্ধ কমপ্লেক্সর সামনে উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ তরিকুল আলম মুন্নুর ও বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল মোল্লার নেতৃত্বে শতাধিক মুক্তিযুদ্ধাদের নিয়ে এই মানববন্ধন করেন।

এই সময় বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল মোল্লা বলেন বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালেব এর স্বাভাবিক মৃত্যু হয়নি,তাকে হত্যা করা হয়েছে।সঠিক তদন্তের মাধ্যমে খুনিদের মুখোশ উন্মোচন করে ফাঁসি দড়িতে ঝোলানো হোক।এ সময় আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মাখলুকাত চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা নওশের আলি চৌধুরী,বীর মুক্তিযুদ্ধা এস এম মুকিতুর রহমান বলেন আমরা আর কোন মুক্তি যোদ্ধা খুন হয়ে লাশ হয়ে ড্রেনে পড়ে থাকুক দেখতে চাইনা। সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুনিদের বিচার চাই।বীর মুক্তি যোদ্ধা সোহরাব হোসেন মোল্লা বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার বীর নিবাস পেয়েছে সেই ঘরের কাজ প্রায় শেষের দিকে বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালেব বসত করে যেতে পারলেন না। এই খুনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুনিদের বিচার চাই।

উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালেব (৭৫) রহস্যজনক ভাবে মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার ১৬ নভেম্বর ২০২২ তারিখ রাত ১১টা ৩০ মিনিটের সময়,গন্ধবাড়িয়া গ্রামের অব্দার ভেড়ি বাঁধের ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ নড়াইল সদর হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য । মুক্তিযোদ্ধা শেখ আবু তালেব নড়াইল জেলার নড়াগাতী থানাধীন মাউলি ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত মোজাম শেখের ছেলে।

এ বিষয়ে নড়াগাতী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা খবরকে বলেন বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালেবের ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানতে পারবো মৃত্যুর কারন এবং খুন হলে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss