1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

মোঃ ওসমান গনি বাবু, লালমনিরহাট জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ২০৭ Time View

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

মোঃওছমান গনি বাবু
লালমনির হাট, প্রতিনিধি

রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই দুই এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ থেকে ১৫ জন। সোমবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের চিকলি দোয়ালীপাড়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুরের চিরিরবন্দর রানিপুর গ্রামের কালাম হোসেন (৪০), একই জেলার পার্বতীপুরের সোনাপুকুর বানিয়াপাড়ার মুসলিম মিয়া (৩৮)। আরেকজনের পরিচয় এখনো জানা যায়নি।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নীলফামারীর সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী তৃপ্তি পরিবহন সঙ্গে সাইমন পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন। আহত কয়েকজনকে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে আরেকজনের মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত অন্যদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এদিকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ। তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করেন। আহত ১০ থেকে ১৫ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিদের মরদেহ হস্তান্তরের জন্য তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

ওসি বলেন, দুর্ঘটনা কবলিত বাস দুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর বাসের চালক ও হেলপাররা দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়েন, এ কারণে তাদের আটক করা সম্ভব হয়নি। তবে পলাতকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে নিহতদের সৎকারে ২০ হাজার টাকা করে দেওয়া হবে জানিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss