1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

সাংবাদিকদের সাথে ভোক্তা অধিকার অধিদপ্তরের সচেতনতামূলক সভা

বিশেষ প্রতিনিধি ও পটুয়াখালী জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ২২০ Time View

সাংবাদিকদের সাথে ভোক্তা অধিকার অধিদপ্তরের সচেতনতামূলক সভা ।

বিশেষ প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন।

সাংবাদিকদের সাথে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় পটুয়াখালী প্রেসক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয়ের সঞ্চালন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী ১আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সরদার আবদুর রশীদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসের উপ-পরিচালক অনিমেষ হাওলাদার। এসময় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন জেলা ভোক্তা-অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব মিয়া।

সচেতনতা মূলক সভায় আলোচক মো. শাহ শোয়াইব মিয়া বলেন, ক্রেতা ও ভোক্তাদের অধিকার সুরক্ষার জন্যই আমরা সর্বদা কাজ করে যাচ্ছি। কোন ব্যবসায়ী যদি ইচ্ছাকৃতভাবে ও অধিক মুনফার লোভে ভোক্তাদের ঠগায় তবে আপনারা ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের সহযোগিতা নিতে পারেন। এছাড়া তিনি ব্যবসায়ী ও ভোক্তাদের যাবতীয় কেনাকাটায় সচেতন হওয়ার আহবান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক গণদাবীর সম্পাদক গোলাম কিবরিয়া, সাবেক সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, সাবেক সাধারণ সম্পাদক মোঃ জালাল আহমেদসহ সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অপূর্ব সরকার
পটুয়াখালী জেলা প্রতিনিধি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss