1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

কুলিয়ারচরে আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ) মাজার পরিচালনা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

ফোরকান মিয়া, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩
  • ২৩৬ Time View

কুলিয়ারচরে আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ) মাজার পরিচালনা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

মোঃ ফোরকান মিয়া
জেলা প্রতিনিধি, কিশোরগন্জ
মুক্তিযোদ্ধা টিভি

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের কৃতি সন্তান কান্দুলিয়া হুজুর নামে পরিচিত

সাধককুলের শিরোমণি, উপমহাদেশের প্রখ্যাত সাধক হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ) এঁর মাজার পরিচালনা পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুর ৩ ঘটিকায় মাজারের অফিস কক্ষে ফরিদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এস.এম আজিজ আল্ল্যাহ এ কমিটির নেতৃবৃন্দকে আনুষ্ঠানিক ভাবে সকলের সামনে পরিচয় করিয়ে দেন।

আগামী ৩ বছর ৩১ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি দায়িত্ব পালন করবেন।

নবগঠিত কমিটিতে আলহাজ্ব আলমগীর হোসেন ভূইয়া সভাপতি, মোঃ জিল্লুর রহমান জিলন সিনিয়র সহ-সভাপতি, জিল্লুর রহমান পারভেজ সহ-সভাপতি, মোঃ নজরুল ইসলাম কাজী মোতাওয়াল্লী, শাহ্ মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ সহ-মোতাওয়াল্লী, মোঃ আজিজুর রহমান মাসউদ সহ-মোতাওয়াল্লী, মোঃ আজিজুল হক কাশেম সাধারণ সম্পাদক, মোঃ সাইফুল ইসলাম ভূইয়া, আল-আমীন ভূঁইয়া টিংকু ও মোঃ জিল্লুর রহমান খান যুগ্ম-সম্পাদক, মোঃ শহিদুল্লাহ ভূঁইয়া কোষাধ্যক্ষ, মোঃ শফিকুল ইসলাম শফি সহ-কোষাধক্ষ ও আলহাজ্ব এস.এম আজিজ উল্ল্যাহ ১নং নির্বাহী সদস্য, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনিসুর রহমান ২নং সদস্য ও মোঃ শহিদুল্লাহ হলেন ৩নং সদস্য।

উপদেষ্টা কমিটির প্রধান উপদেষ্টা হলেন কিশোরগঞ্জ-৬ ভৈরব-কুলিয়ারচর আসনের সংসদ সদস্য ও বিসিবির সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ও সম্মানিত উপদেষ্টা হলেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান।

কমিটির পরিচয় পর্বে নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আজিজুল হক কাশেম তার বক্তব্যে সুন্দর এবং সুশৃঙ্খলভাবে মাজার উন্নয়ন ও পরিচালনার যথাযত ব্যবস্থা করবেন বলে আশাবাদ ব্যক্ত করে হুজুর এঁর সকল আশেকান, ভক্তবৃন্দ ও দেশবাসীকে আশ্বস্ত করেন।

উল্লেখ্য, এর আগে উক্ত মাজার পরিচালনা কমিটি ছিল ১১১ সদস বিশিষ্ট। বর্তমানে সরকারি নির্দেশনায় ১১১ সদস্য থেকে ৩১ সদস্যের কমিটি করায় যারা বাদ পড়েছে এবং কমিটিতে অন্তর্ভুক্ত করা সম্ভব হয়নি এর জন্য ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আজিজ উল্ল্যাহ দুঃখ প্রকাশ করেন। পাশাপাশি তিনি বলেন, প্রযোজনে পরবর্তীতে মূল কমিটি কর্তৃক রেজুলেশনের মাধ্যমে নতুন সদস্য অথবা উপ-কমিটির গঠন করা যেতে পারে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss