1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশনায় শ্রীরামপুরে প্রতিবাদ ও শান্তি সমাবেশ অনুষ্ঠিতম

মোঃ ওসমান গনি বাবু, লালমনিরহাট জেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২২৯ Time View

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশনায় শ্রীরামপুরে প্রতিবাদ ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত:

মোঃ ওসমান গনি বাবু লালমনিরহাট পতিনিধি

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন পর্যায়ে সন্ত্রাস ও জঙ্গিবাদের মদদ দাতা বিএনপি ও জামায়াতের দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ রক্ষায় শ্রীরামপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ পার্টি অফিস সামনের সমাবেশ অনুষ্ঠিত‌ হয়েছে।
অদ্য ইং ১১/২/২০২৩ তারিখে সকাল ১০ থেকে দুপুর ৩ ঘটিকা পর্যন্ত য় প্রতিবাদ ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন ১ নং শ্রীরামপুর ইউনিয়নে চেয়ারম্যান ও আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি শ্রদ্ধাভাজন আলহাজ্ব জনাব মোঃ রফিকুল ইসলাম প্রধান।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর আওয়ামীলীগের সমন্বয়কারী ও পাটগ্রাম মহিলা কলেজ অধ্যক্ষ ও শ্রদ্ধাভাজন জনাব মোঃ মিজানুর রহমান নিলু স্যার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ ১ নং শ্রীরামপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক জনাব মোঃ আহাদ হোসেন আনছারী। আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ সভাপতি জনাব মোহাম্মদ জুবায়দুল ইসলাম সোহেল। যুবলীগ সাধারণ সম্পাদক জনাব মোঃ গোলাম রাব্বি। ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব মোহাম্মদ জি এম কাদের। সহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠের নেতৃবৃন্দ।
উক্ত প্রতিবাদ ও শান্তি সমাবেশে নেতৃবৃন্দ দেশকে সুষ্ঠুভাবে পরিচালনা করতে এবং শান্তি বাজায় রাখার রক্ষার্থে গুরুত্বপূর্ণ বক্তৃতা প্রদান করেন এবং বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে,মাদক ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলতে বিশেষ দিক নির্দেশনা প্রদান করেন। বিশেষ করে বিশ্বনেত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্ত করে গড়ে তুলতে এবং ডিজিটাল বাংলাদেশ করার লক্ষ্যে নেতৃবৃদ্ধ সহ উপস্থিত সকলে দৃড় প্রতিজ্ঞাবদ্ধ হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss