1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন

চৌদ্দগ্রাম এ শিক্ষকদের বিদায় সংবর্ধনা।

শরীফ ইমাম, কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৯৮ Time View

চৌদ্দগ্রাম এ শিক্ষকদের বিদায় সংবর্ধনা।
মোঃ ঈমাম হোসেন ভূইয়া শরীফ।
——————————————–
গতকাল চৌদ্দগ্রাম উপজেলা শিক্ষা অফিস মাঠে ১৯৯৫ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত এ যাবৎ চৌদ্দগ্রাম এর বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় থেকে অবসরপ্রাপ্ত সকল শিক্ষকদের বিদায় সংবর্ধনা ও মিলনমেলা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক মুজিব এম পি। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব আবদুল জলিল, চৌদ্দগ্রাম উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট হনুফা আক্তার রিক্তা, বাংলাদেশ সুপ্রিম কোর্ট। জনাব মোঃ আব্দুল মন্নান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, জনাব জি এম মীর হোসেন মীরু, মেয়র চৌদ্দগ্রাম পৌরসভা ও চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি। অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, সাধারণ সম্পাদক, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগ। গাজিউল হক চৌধুরী, সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটি।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ইতিপূর্বে এই চৌদ্দগ্রাম এ বিভিন্ন দলের নেতারা এম পি নির্বাচিত হয়েও গোটা চৌদ্দগ্রাম এ উল্লেখযোগ্য কোনো উন্নয়ন করেননি। তাছাড়াও আওয়ামিলীগ সরকার ক্ষমতায় আসার পূর্বে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা ছিলো অবহেলিত কিন্তু এই সরকার ক্ষমতায় আসার পর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন ও অন্যান্য সুযোগ সুবিধা অনেকাংশে বৃদ্ধি পেয়েছে।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন – একরামুল হক বার্ড কামাল, নবনির্বাচিত কুমিল্লা জেলা পরিষদ সদস্য। এ বি এম বাহার, ভাইস চেয়ারম্যান, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ।
ফারুক আহম্মেদ মিয়াজি, সাবেক জেলা পরিষদ সদস্য। আবুল হাসেম, সাবেক কমান্ডার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কাউন্সিল চৌদ্দগ্রাম উপজেলা শাখা। মজিবুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক, চৌদ্দগ্রাম উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি। গোলাম মোস্তফা, আবুল কাশেম, সভাপতি, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি, চৌদ্দগ্রাম উপজেলা শাখা। মাষ্টার ওয়ালিউল্যা, রুপন সেনগুপ্ত, প্রধান শিক্ষক, চৌদ্দগ্রাম হাজি জাফর আলি সরকারি পাইলট হাই স্কুল। প্রধান শিক্ষক, মিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়। জাহিদ হোসেন টিপু, সভাপতি, চৌদ্দগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও সাবেক চেয়ারম্যান ১০ নং বাতিসা ইউনিয়ন পরিষদ। মাহাবুব ইসলাম মজুমদার, চেয়ারম্যান, কালিকাপুর ইউনিয়ন পরিষদ। শাহাদাত হোসেন শাহাদাত চেয়ারম্যান, গুনবতি ইউনিয়ন পরিষদ। আলী হোসেন, সাবেক চেয়ারম্যান, গুনবতি ইউনিয়ন পরিষদ জাফর ইকবাল, চেয়ারম্যান কনকাপৈত ইউনিয়ন পরিষদ। কমল বকশি, শাহাদাত হোসেন শাহাদাত। কামরুল আলম, মো: মোস্তাফিজুর রহমান, সভাপতি চৌদ্দগ্রাম উপজেলা শিক্ষক সমিতি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss