1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

পটুয়াখালীস্থ গলাচিপাবাসী”র আয়োজনে ইফতার মাহফিল

মোঃ মহিউদ্দিন সুমন, পটুয়াখালী জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ২৫৮ Time View

“পটুয়াখালীস্থ গলাচিপাবাসী”র
আয়োজনে ইফতার মাহফিল

মোঃ মহিউদ্দিন সুমন,
পটুয়াখালী জেলা প্রতিনিধি:

উপজেলার পটুয়াখালীতে বিভিন্ন পেশাজীবীদের সংগঠন ” পটুয়াখালীস্থ গলাচিপাবাসী”র আয়োজনে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের আহŸায়ক মোঃ মাসুদ খান ও সদস্য সচিব মোঃ নুরুজ্জামান এর সঞ্চালনায় বুধবার (২৯ মার্চ ) পটুয়াখালী শের-ই-বাংলা টাউন হলে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন-পটুয়াখালীর সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসান, পটুয়াখালী সরকারি মেডিক্যাল কলেজের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ হোসাইন আহমেদ, পটুয়াখালী পরিবার পরিকল্পনা বিভাগের সাবেক উপ পরিচালক ডঃ মুঃ জসিম উদ্দিন মুকুল, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপ পরিচালক মোঃ জাকির হোসেন, জেলা আওয়ামিলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ তসলিম সিকদার, দৈনিক গণদাবী পত্রিকার সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া,পটুয়াখালী সরকারি কলেজের প্রাণীবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ জাকির হোসেন চৌধুরী, পটুয়াখালী পিটিআই এর সহকারী সুপার মোঃ মোস্তফা মুনির, জেলা আওয়ামিলীগের উপ দপ্তর সম্পাদক জিএম জাফর কিরন, মহিলা বিষয়ক সম্পাদক খাইরুন্নাহার লাকি, বিশিষ্ট ব্যবসায়ী এস.এম শওকত আলী চৌধুরী ( জিয়া চৌধুরী)। এছাড়া দুই শতাধিক লোকের অংশ গ্রহণে দোয়া ও মিলাদ পরিচালনা করেন লামনা সালেহিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ আল আমিন।

পটুয়াখালীস্থ গলাচিপাবাসী সংগঠনের কোষাধ্যক্ষ ড. মোঃ আরিফ আহমেদ জুয়েল বলেন, আমাদের এই সংগঠনের মূল লক্ষ উদ্দেশ্য হলো ঐক্যবদ্ধ হয়ে সামাজিক ও সমাজকল্যাণমূলক কাজ করা।
পটুয়াখালীস্থ গলাচিপাবাসী সংগঠনের সদস্য সচিব মোঃ নুরুজ্জামান বলেন, গলাচিপা উপজেলার যারা পটুয়াখালীতে কর্মসূত্রে অবস্থান তাদের নিয়ে আমাদের সংগঠন। পরস্পরিক পরিচিত সৌহার্দ্য ও ভ্রাতৃত্ব বোধের ব্রত নিয়ে পটুয়াখালীস্থ গলাচিপাবাসী নামের সামাজিক ও সমাজকল্যাণমূলক এই সংগঠনের পথ চলা শুরু হয়েছে।
#

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss