1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

দোয়ারাবাজারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ রফিকুল ইসলাম, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ২৩৬ Time View

দোয়ারাবাজারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা আওয়ামিলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীমুল ইসলাম শামীমের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র ও প্রতিহিংসা মূলক অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১১ এপ্রিল)বিকালে উপজেলার দোহালিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দোহালিয়া ইউপি চেয়ারম্যান শামীমুল ইসলাম শামীম, ইউপি সদস্য মফিজুর রহমান পর্তাব,সুলতান আলী,সুনুর মিয়া,মহিলা সদস্যা মিরা রানি,মোহন মালা, রংফুল বেগম, সমাজসেবক নুরুল ইসলাম, সেলিম মিয়া,ইলিয়াস উদ্দিন ,তাজুদ আলী,আলমাছ আলী,নজরুল ইসলাম তালুকদার, ,আব্দুল লতিফ তালুকদারসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চেয়ারম্যান শামীমুল ইসলাম শামীম জানান, বেশ কিছু দিন ধরে দোহালিয়া ইউনিয়ন পরিষদ ও আমার বিরুদ্ধে এলাকার কিছু কুচক্রি মহল ও আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষে বিভিন্ন দোকানপাঠ বাজার জন সমাগম স্থল, ফেইসবুক ইউটিউব ও বিভিন্ন অনলাইন পত্রিকায় মিথ্যা ষড়যন্ত্র ও প্রতিহিংসা মূলক অপপ্রচার চালাচ্ছে। আমি উক্ত অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । কিছু দিন আগে দোহালিয়া ইউনিয়ন পরিষদে ইউ/পি সদস্য জিয়াউল হক, ৪০/৪৫টি টিসিবি কার্ড নিয়ে মাল নিতে আসে। ভুক্তভোগিদের অভিযোগের প্রেক্ষিতে টিসিবি কার্ড গুলি জব্দ করা হয়। যাদের কার্ড তাদেরকে না জানিয়ে অনিয়ম ও দুর্নিতির মাধ্যামে ইউ/পি সদস্য অসৎ উপায়ে মালামাল নিতে না পারায় আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। দেশবাসী অবগতির জন্য জানাচ্ছি যতই অপপ্রচার হোক না কেন দোহালিয়া ইউনিয়নে কোন অন্যায় অনিয়মের সুযোগ নেই হতে দেবনা আর হবেওনা ইউনিয়নবাসীর প্রতি আমার আহ্বান মিথ্যা ও অপপ্রচারে কান না দিয়ে সত্য ও ন্যায়ের পক্ষে থেকে আমাকে ইউনিয়নের উন্নয়নে সার্বিক সহযোগিতা করবেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss