1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ শেখ গণপাঠাগারে বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

মোঃ ওমর ফারুক, খুলনা বিভাগীয় প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টিভি
  • Update Time : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ২২৭ Time View

বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ শেখ গণপাঠাগারে বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

যশোরের অভয়নগর উপজেলাধীন নওয়াপাড়া পৌরসভার ভাঙ্গাগেটস্থ বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ শেখ গণপাঠাগারে অনুষ্ঠিত বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল আজ সোমবার (২৫ রমজান) পাঠাগারের নিজস্ব পাঠকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যশোর জেলা পরিষদের নির্বাচিত সদস্য আওয়ামী লীগ নেতা জনাব আব্দুর রউফ মোল্যা।

বীরপুত্র ও শিক্ষক নেতা মোঃ ওমর ফারুকের সঞ্চালনায় এবং বীর মুক্তিযোদ্ধা জনাব ইব্রাহিম খলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন (মাস্টার) ও বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন মোল্যা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাঠাগারের আজীবন সদস্য সাবেক শ্রমিক নেতা আব্দুল মজিদ সরদার, আজীবন সদস্য আলী হোসেন (মাস্টার), শিক্ষক বি এম শাহিনুর ইসলাম, বীরপুত্র এস এম আবু বকর, বীরপুত্র সেতু, বীরপুত্র চঞ্চল, পাঠাগারের সহ সম্পাদক ও শিক্ষক বিল্লাল হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য এম এম রুবেল ইসলাম, কোষাধ্যক্ষ আবদুল কাদের মোল্লা, দপ্তর সম্পাদক ও শিক্ষক সেলিম কাজী, বিশিষ্ট শ্রমিক নেতা বদিউজ্জামান, ব্যবসায়ী ও পাঠাগার সম্পাদক আব্দুল লতিফ মোল্লা, ব্যবসায়ী ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সদস্য আলমগীর হোসেন, বীরপুর মুক্তিযোদ্ধা মরহুম নুর মোহাম্মদ শেখ এর পৌত্র সাইফুল্লাহ ওমর ও আব্দুল্লাহ ওমর প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss