1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়নের খেজুরা গ্রামের রাস্তা উদ্বোধন করলেন চেয়ারম্যান আলম মন্ডল।

বায়েজিদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ২৭১ Time View

চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়নের খেজুরা গ্রামের রাস্তা উদ্বোধন করলেন চেয়ারম্যান আলম মন্ডল।
চুয়াডাঙ্গা পতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার
১৮ এপ্রিল /২৩ মঙ্গলবার সকাল ৭ ঘটিকার সময় চুয়াডাঙ্গা সদর উপজেলার অন্তর্গত ৭ নং পদ্মবিলা ইউনিয়নের খেজুরা গ্রামের হালদার পাড়া যাওয়ার জন্য উপযুক্ত রাস্তা ছিলোনা, এমতাবস্থায় ইউ পি চেয়ারম্যান উদ্যোগী হয়ে হালদার পাড়া নির্বিঘ্নে চলাচল করতে, প্রায় ১ লক্ষ টাকা ব্যায়ে হালদার পাড়া অবকাঠামোগত উন্নয়নের জন্য এই রাস্তার কাজ উদ্বোধন করলেন, ইউ পি চেয়ারম্যান আলম মন্ডল।

এসময় তিনি বলেন আমাদের বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার টেকসই উন্নয়ন সমৃদ্ধ নির্মাণ, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে, এবং বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি আরও বলেন যে, বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন (এমপি) এর সার্বিক সহযোগিতায় পদ্মবিলা ইউনিয়ন পর্যায়ক্রমে সকল রাস্তা, ঘাট, কালভাট সহ গ্রামীণ উন্নয়নে সকল কাজ পর্যায়ক্রমে করা হবে। ইউনিয়নের সকল মানুষের মূখে হাঁসি ফুটিয়ে তুলতে হবে।

পদ্মবিলা ইউনিয়ন পরিষদ এখন থেকে আপনাদের সেবক হয়ে কাজ করবে। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন
৬ নং ওয়াড ইউপি সদস্য ইমদাদুল হক. সাবেক ইউপি সদস হাসানুজ্জামান মহিলা ইউপি সদস্য মোছাঃ হাসিনা খাতুন,চুয়াডাঙ্গা জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ যুগ্ন আহবায়ক ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বায়েজিদ রহমান জোয়ার্দার, সাধারণ সম্পাদক মুক্তার শেখ
ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইদ্রিস আলী, সদস্য ইন্দ্রজিত হালদার মুক্তার মন্ডল এছাড়াও আওয়ামীলীগ নেতা স্বপন, শাহিন. হাসিবুল ধীরেন্দ্রনাথ. দিনু হালদার. রতন হালদার.বিশ্বজিৎ হালদার সহ হালদার পাড়ার অনেকে এবং এলাকার সুধী সমাজের প্রতিনিধী বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss