1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর এর কৃতি শিক্ষার্থী সংর্বধনা ও ইফতার অনুষ্ঠিত।

মোঃ জিল্লুর রহমান জুয়েল, হাইমচর উপজেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৩৬০ Time View

স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর এর কৃতি শিক্ষার্থী সংর্বধনা ও ইফতার অনুষ্ঠিত।
হাইমচর উপ‌জেলা প্র‌তি‌নি‌ধিঃ মোঃ জিল্লুর রহমান জু‌য়েল
দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত হাইমচর উপজেলার শিক্ষার্থীদের ছাত্র ও সমাজকল্যাণমূলক সংগঠন স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর।
প্রতি বছরের ন্যায় এবছরও পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত এবং ২০২২ সালে এসএসসি জিপিএ ৫ প্রাপ্ত হাইমচরের শিক্ষার্থীদেরকে সংবর্ধনা ও ক্যারিয়ার গাইডলাইন প্রোগ্রাম এবং ছাত্র-শিক্ষক ও বিশিষ্টজনদের সন্মানে ইফতার অনুষ্ঠান শুক্রবার ২১ এপ্রিল ২০২৩ দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
হাইমচর উপজেলা চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা মো: নুর হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর এর সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি বুলবুল ইসমাইল।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেপজার সাবেক সদস্য ও সংগঠনের প্রধান উপদেষ্টা এজেডএম আজিজুর রহমান বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব মো: মাহবুব উল আলম। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা আব্দুল লতিফ, উপদেষ্টা ও বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল মান্নান, রুপায়র গ্রুপের ডিরেক্টর অপারেশন ও সংগঠনের নির্বাহী পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, সংগঠনের নির্বাহী পরিষদ সদস্য ও লাখাই উপজেলা কৃষি অফিসার মো: মাইনউদ্দিন আহমেদ সোহাগ, হাইমচর কলেজের প্রাক্তন সহকারী অধ্যাপক মোখলেছুর রহমান মুকুল। উপস্থিত ছিলেন স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচরের প্রতিষ্ঠাতা সভাপতি ইব্রাহীম খলীল শামীম, নির্বাহী পরিষদ সদস্য ও পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো: জিল্লুর রহমান জুয়েল, সেনাবাহিনীর কর্মকর্তা মো: আনোয়ার হোসেন পাটওয়ারী, নির্বাহী পরিষদ সদস্য দেলোয়ার হোসেন রাজীব, নির্বাহী পরিষদ সদস্য ও ব্যাংকার নুরে আলম জমাদার আলগী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জ্বল, সংগঠনের সাবেক সভাপতি সরদার মোহাম্মদ সোহেল, সাবেক সহ সভাপতি এড. মো: বেনী আমিন, দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: আব্দুর রহমান ও ঢাকা জজকোর্টের আইনজীবি এডভোকেট মোহাম্মদ আলী, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শুভানুধ্যায়ী নুরে আলম সিদ্দিকী ও জহির রায়হান প্রমুখ। ক্যারিয়ার গাইডলাইন প্রোগ্রামে বক্তব্য রাখেন স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচরের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা।
এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিকবৃন্দ ও স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর এর সাবেক বর্তমান সদস্য ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত হাইমচরের শিক্ষার্থীবৃন্দ।
উল্লেখ্য বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত ৬ জন ও জিপিএ ৫ প্রাপ্ত ৮৮ জন শিক্ষার্থকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss