1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

পটুয়াখালী তে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

অপূর্ব সরকার, বিশেষ প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বুধবার, ১০ মে, ২০২৩
  • ১৭৭ Time View

পটুয়াখালী তে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

অপূর্ব সরকার,
বিশেষ প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টিভি

পটুয়াখালী তে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কবি কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

১০ মে (বুধবার) সকাল ১০টা বেজে ৩০ মিনিটে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শরিফুল ইসলাম, সঞ্চালনার দায়িত্বে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক
(সার্বিক) শেখ আব্দুল্লাহ সাদীদ। সভার মূল উদ্দেশ্য ছিল কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উপলক্ষে তার বিভিন্ন কর্মসূচি তুলে ধরা। কবি কাজী নজরুল ইসলামের সাহিত্য ও জীবনচরিত্র নিয়ে এবং তার জীবনী নিয়ে আলোচনা করেন সভায় উপস্থিত শিক্ষাবিদ ও সাংস্কৃতিক কর্মীরা। কাজী নজরুল ইসলাম এর জন্ম ২৫ মে ১৮৯৯ সালে হয়।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাজেদুল ইসলাম সজল, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান খান, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা মানস কান্তি দত্ত, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি স্বপন ব্যানার্জি, পটুয়াখালী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নিনা আফরিন,সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসরিন মোজাম্মেল এমা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss