1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

সিপিসি-১ (কুষ্টিয়া), র‌্যাব-১২ এবং সিপিএসসি নরসিংদী, র‌্যাব-১১ এর যৌথ অভিযানে কুষ্টিয়া জেলার অপহৃত দুই যুবককে উদ্ধার সহ দুই আসামি গ্রেপ্তার।

মোঃ আব্দুল আলীম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৫৭ Time View

সিপিসি-১ (কুষ্টিয়া), র‌্যাব-১২ এবং সিপিএসসি নরসিংদী, র‌্যাব-১১ এর যৌথ অভিযানে কুষ্টিয়া জেলার অপহৃত দুই যুবককে উদ্ধার সহ দুই আসামি গ্রেপ্তার।

মোঃ আব্দুল আলিম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

গত ০৬মে ২০২৩ইং.. তারিখ কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কসবা ও বড় মাজগ্রামের মোঃ হৃদয় হোসেন রিপন (২৫) ও মোঃ শাহিন হোসেন (২৭) নামের দুইজন যুবককে বিদেশে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে মেডিকেল করানোর কথা বলে ডেকে নিয়ে ঢাকা বিমানবন্দর এলাকা হতে অপহরণ করা হয়। অপহরণকারীরা ভিকটিমদের মাইক্রোবাস যোগে নরসিংদী জেলার রায়পুরা থানাধীন মির্জানগর এলাকায় নিয়ে যায় এবং ভিকটিমদের পরিবারের কাছে ১৬,০০,০০০/- টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা পেতে অপহরণকারীরা ভিকটিমদের শারীরিক নির্যাতনও করে। এ প্রেক্ষিতে, গত ১০মে ২০২৩ইং.. তারিখ একজন ভিকটিমের পরিবার কুমারখালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। যার মামলা নং ১৩/১৫৬, তারিখঃ ১০/০৫/২০২৩, ধারা-৩৬৫/৩৬৮/৩৮৭ পেনাল কোড ১৮৬০।

উক্ত অপহরণের ঘটনাটি অবগত হয়ে র‌্যাব আসামীদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প, র‌্যাব-১২ এবং সিপিএসসি নরসিংদী, র‌্যাব-১১’র একটি যৌথ আভিযানিক দল র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় উক্ত অপহরণকারী চক্রের দুই সক্রিয় সদস্য এবং এজাহার নামীয় আসামি ১/ বিকচাঁন শেখ (৬৫), পিতা-মৃত আব্দুল মালেক এবং ২/ মোঃ আজাদ মিয়া (৪৫), পিতা-মৃত শামসুদ্দিন, উভয় সাং-পূর্বকান্দি, থানা-রায়পুরা, জেলা-নরসিংদী’কে গত ১০মে ২০২৩ইং.. তারিখ দুপুর আনুমানিক ০২ঃ৩০ ঘটিকায় নরসিংদী জেলার রায়পুরা থানাধীন মির্জানগর ইউনিয়নের পূর্বকান্দি গ্রাম হতে গ্রেফতার করা হয়। এসময় তাদের দেখানো মতে অপহৃত দুই যুবক মোঃ হৃদয় হোসেন রিপন (২৫) ও মোঃ শাহিন হোসেন (২৭) কে নরসিংদী শহরের একটি বাড়ি হতে উদ্ধার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিদের নিকট হতে ভিকটিমদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া নগদ ৩০ হাজার টাকা, ২টি পাসপোর্ট, ৪টি স্বাক্ষরিত ব্যাংক নন-জুডিশিয়াল স্ট্যাম্প, ৩টি মোবাইল ফোন, ৪টি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদ্বয় ১/ বিকচাঁন শেখ (৬৫) এবং ২/ মোঃ আজাদ মিয়া (৪৫)কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিম মোঃ হৃদয় হোসেন রিপন (২৫) ও মোঃ শাহিন হোসেন (২৭)কে অপহরনের সাথে জড়িত থাকার প্রমান পাওয়া গেছে। অপহরণের ঘটনার সাথে আরও ৪/৫ জন ব্যক্তি জড়িত ছিল বলে গ্রেফতারকৃত আসামিরা জানিয়েছে।

গ্রেফতারকৃত আসামিদ্বয়কে কুমারখালী থানায় প্রেরণ করতঃ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss