1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩

মোঃ জিল্লুর রহমান জুয়েল, হাইমচর উপজেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১৮৩ Time View

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩

চাঁদপুর জেলা শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন সাংবাদিক কন্যা সাবিহা তাসনিম।
‌মোঃ জিল্লুর রহমান, হাইমচর উপ‌জেলা প্রতি‌নি‌ধি।
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ শিক্ষার্থী (স্কুল পর্যায়) নির্বাচিত হয়েছেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও হাইমচর প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো: খুরশিদ আলম এর কন্যা হাইমচর উপজেলা সদর ঐতিহ্যবাহী দূর্গাপুর উচ্চ বিদ্যালয় (নবম শ্রেনী রোল -১) মেধাবী শিক্ষার্থী সাবিহা তাসনিম, বিষয়টি নিশ্চিত করেছেন হাইমচর উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের একাডেমিক সুপার ভাইজার মুহাম্মদ আহসানুল হক।

২২মে সোমবার জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ চাঁদপুর জেলা কমিটির সদস্য সচিব জেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) প্রান কৃষ্ণ দেবনাথ শিক্ষা সপ্তাহ ২০২৩ শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেষ্ঠ শিক্ষকসহ বিভিন্ন বিষয়ে জেলা পর্যায়ে নির্বাচিতদের নাম ঘোষণা করে চিঠি দিয়েছেন । চাঁদপুর জেলায় স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন হাইমচর উপজেলা সদর আলগীবাজারস্থ ঐতিহ্য বাহী দূর্গাপুর উচ্চ বিদ্যালয় মেধাবী শিক্ষার্থী সাবিহা তাসনিম।

২০২৩ সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় ভাষা সাহিত্যে এবং শিক্ষা সপ্তাহ ২০২৩ ইংরেজি রচনা প্রতিযোগিতায় উপজেলায় ১ম স্থান এবং উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন সাবিহা তাসনিম।
চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হওয়ায় সাবিহা তাসনিম এর পিতা চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও হাইমচর প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো: খুরশিদ আলম তার কন্যার সাফল্যের জন্য অনুপ্রেরণা ও উৎসাহদানকারী দূর্গাপুর উচ্চ বিদ্যালয় সকল শিক্ষক, পরিচালনা কমিটির সম্মানিত সভাপতি উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী সহ পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ, উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের একাডেমিক সুপার ভাইজার মুহাম্মদ আহসানুল হক সহ উপজেলা ও জেলা পর্যায়ের সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ কৃতজ্ঞতা জানিয়েছেন।

মো: খুরশিদ আলম তিনি তার কন্যার
শিক্ষা জীবনে এ শ্রেষ্ঠত্ব অর্জন যেন ভবিষ্যৎ উচ্চ শিক্ষা অর্জনের অনুপ্রেরণা হয়ে দেশ ও জাতির কল্যানে নিয়োজিত হতে পারে তার জন্য সকলের দোয়া কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss