1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

টিআরপি বাতিলের দাবিতে কুমিল্লায় কর আইনজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি পেশ করেন “

আবদুল কাইয়ুম, কচুয়া উপজেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টিভি
  • Update Time : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৭২ Time View

“টিআরপি বাতিলের দাবিতে কুমিল্লায় কর আইনজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি পেশ করেন ”

আব্দুল কাইয়ুম
কচুয়া উপজেলা প্রতিনিধি

টিআরপি বাতিল ও আইটিপি নিয়েগসহ বিভিন্ন দাবিতে আজ কুমিল্লা কর কমিশনারের কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে কর আইনজীবীরা। টিআরপি (ট্যাক্স রিটার্ন প্রিপেয়ার্ড) বাতিল ও আইটিপি (ইনকাম ট্যাক্স প্র্যাকটিশনার) নিয়োগ, আইনজীবীদের রাজস্ব ভবনে বসার দাবি, এন বি আর ভবনে পেশাদার কাজে প্রবেশে ভিজিটিং কার্ড বাতিল, এনবিআরের অবৈধ ও দুর্নীতিবাজ কর্মকর্তা ও কর্মচারীদের অপসারণের দাবি নিয়ে মানববন্ধন করেছে কর আইনজীবীরা। আজ কর কমিশনারের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে কর অঞ্চল কুমিল্লার অতিরিক্ত কর কমিশনার শামিনা ইসলামের কাছে স্মারকলিপি পেশ করেন আইনজীবীরা। কুমিল্লা কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক জনাব মো: ইরফানুল হাসানের সঞ্চালনায় ও কুমিল্লা কর আইনজীবী সমিতির সভাপতি আশরাফ উদ্দিনের সভাপতিত্বে
স্মারকলিপি প্রদানকালে আলোচনা সভা অনুষ্ঠিত হয় উক্ত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত কর কমিশনার জনাবা শামিনা ইসলাম, উপ কর কমিশনার সদর দপ্তর প্রশাসন জনাব শরিফুল ইসলাম, উপ কর কমিশনার সদর দপ্তর প্রায়োগিক জনাব কৃপা সিন্ধু দাস, ও উপ কর কমিশনার জনাব রাশেদ রেজা স্যার।
কুমিল্লা বিভাগের ৬ টি জেলা চাঁদপুর, ফেনী, নোয়াখালী, লক্ষিপুর, ব্রাহ্মনবাড়িয়া এবং কুমিল্লা জেলার প্রায় শতাধিক আইনজীবীদের মধ্যে আলোচনা কর্মসূচিতে বক্তব্য রাখেন নোয়াখালী কর আইনজীবী সমিতির সভাপতি জনাব এবিএম মহিউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক জনাব ফটন সাহা, ব্রাহ্মনবাড়িয়া কর আইনজীবী সমিতির সভাপতি জনাব মানছুরুল হক মনা, সাধারন সম্পাদক জনাব মহিতোষ রায়, লক্ষ্মীপুর কর আইনজীবী সমিতির সভাপতি জনাব মো: শাজাহান, চাঁদপুর কর আইনজীবী সমিতির সভাপতি জনাব আব্দুল্লাহ আল ফারুক প্রমুখ। এসময় বক্তারা বলেন রাজস্ব ভবনের কিছু কর্মকর্তা আমাদের ঠকাতে চান। তাই তারা টিআরপি নিয়োগ করেছেন। একটা দালাল শ্রেনী তৈরি করে তারা আমাদের কাজকে বাধাগ্রস্ত করেছেন। অবিলম্বে অবৈধ, অযোগ্যদের সরিয়ে আইটিপি নিয়োগ দিতে হবে নইলে আমরা কঠোর আন্দোলনে যাবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss