1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়নে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়।

বায়েজিদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ১৭২ Time View

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়নে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়।

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

আসন্ন পবিত্র ঈদুল-আজহা উপলক্ষে ২০২২-২৩ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়নে অতিদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

২৫জুন ২৩ ইং সকাল ৯. ০০ ঘটিকায় ইউপি চেয়ারম্যান মোঃ আলম মন্ডলের নেতৃত্বে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে এসব চাল বিতরণ করা হয়।

ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, পদ্মবিলা ৯ টি ওয়ার্ডের মধ্যে ১৬৭৮ জন অসহায় ও হতদরিদ্রদের মাঝে ১৬ টন ৭৮০ কেজি চাল। জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হবে।
এসব বিতরণকালে পদ্মবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম মন্ডল বলেন, পবিত্র ঈদুল-আজহা উপলক্ষে দুস্থ অসহায় মানুষদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফের চাল বিতরন চলছে।
এ সময় উপস্থিত ছিলেন পদ্মবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খাজা শাহাবুদ্দীন , চুয়াডাঙ্গা জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ যুগ্ন আহবায়ক ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বায়েজিদ রহমান জোয়ার্দার ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শান্তি হোসেন অত্র ইউপি সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তান মোশাররফ হোসেন প্যানেল চেয়ারম্যান রবিউল ইসলাম ও হুমায়ন কবির সহ ১ নং ওয়ার্ড সদস্য মফিজুর ৩ নং ওয়ার্ড সদস্য জালাল ৪ নং ওয়ার্ড সদস্য সুমন ৫ নং ওয়ার্ড সদস্য আজিবর ৬ নং ওয়ার্ড সদস্য ইমদাদুল হক ৮ নং ওয়ার্ড সদস আঃ রাজ্জাক ৯ নং ওয়ার্ড সদস ফেরদৌস সহ মহিলা ইউপি সদস ১.২.৩ নং শরিফা খাতুন ৪.৫.৬. সদস্য হাসিনা খাতুন ৭.৮.৯ সদস্য আনজুমারা খাতুন তেজেরা এবং গ্রাম পুলিশগণ। আরও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ নেত্বীবৃন্দু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss