1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় ওয়েব ফাউন্ডেশন ম্যানেজার ও হিসাব রক্ষক বিরুদ্ধে রাতে নারী গ্রাহকের বাড়িতে গিয়ে গালিগালাজ ও লাঞ্ছিত করার অভিযোগ।

বায়েজিদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৫৭ Time View

চুয়াডাঙ্গায় ওয়েব ফাউন্ডেশন ম্যানেজার ও হিসাব রক্ষক বিরুদ্ধে রাতে নারী গ্রাহকের বাড়িতে গিয়ে গালিগালাজ ও লাঞ্ছিত করার অভিযোগ।

চুয়াডাঙ্গা পতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

অদ্য ২৫ শে জুন ২৩ ইং রবিবার রাতে চুয়াডাঙ্গা সদর ওয়েব ফাউন্ডেশন হিজলগাড়ি ইউনিটের ম্যানেজার শাহ আলম ও হিসাব রক্ষক ফাতেমার বিরুদ্ধে রাতে নারী গ্রাহকেকের বাড়িতে গিয়ে গালাগালি ও লাঞ্চিত করার অভিযোগ। উক্ত ঘটনার বিষয় জানতে অফিসে গেলে স্থানীয় গণমাধ্যমকর্মীদের ওপর ম্যানেজারের সামনেই হিসাবরক্ষক ফাতেমার মারমুখী আচরণ ও অশালীন ভাষায় আক্রমন।

ওয়েব ফাউন্ডেশন হিজলগাড়ী ইউনিট থেকে হিজলগাড়ী বাজারপাড়ার জিন্নাতারা নামে গ্রাহক ৭৫ হাজার টাকা ঋণ গ্রাহক করে। হিসাবরক্ষক ফাতেমা কয়েক বার টাকা গুনে জিন্নাতারার হাতে তুলে দেয়। টাকা নিয়ে জিন্নাতারা বাড়িতে যাওয়ার পর হিসাবরক্ষণ জিন্নাতারাকে মোবাইলে বলে ৭৫ হাজার টাকার স্থলে ৮৫ হাজার টাকা দেওয়া হয়েছে। দ্রুত ১০ হাজার টাকা অফিসে এসে দিয়ে যান তা না হলে টাকা চুরি বা প্রতারনার মামলা দিয়ে চুল কেটে সারা হিজলগাড়ীতে ঘুরাবো।
এরপর ম্যানেজার শাহ আলম, হিসাবরক্ষক ফাতেমা সহ আরো ৪ জন রাত আনুমানিক ১০টার দিকে জিন্নাতারার বাড়িতে গিয়ে টাকার বান্ডিল দেখতে চাই। জিন্নাতারা টাকার বান্ডিল দেখালে ম্যানেজার শাহ আলম পুরো টাকা নিয়ে গুনে দেখে ৭৫ হাজার টাকায় পাই। তখন বাকি ১০ হাজার টাকা কোথায় রেখেছে জানতে চাই।
জিন্নাতারা বলেন, যেভাবে আমাকে টাকা দিয়েছে সেইভাবে বাড়িতে এনে ড্রয়ারে রেখে দিয়েছি। আর টাকা আপনারা তো দুই তিন বার গুনে দিলেন, এখন মিথ্যা অভিযোগ কেনো করছেন?
এসময় অনেকটা জোরপূর্বক তারা জিন্নাতারার বাড়ি থেকে ৭৫ হাজার টাকা নিয়ে আসে।
এবিষয়ে গণমাধ্যমকর্মীরা আজ হিজলগাড়ী ইউনিটে গিয়ে ম্যানেজার শাহ আলম এর এর সাথে কথা বলার সময় হিসাবরক্ষক ফাতেমা সাংবাদিকদের ওপর চড়াও হয়। এসময় তিনি অশ্লীল ভাষায় সাংবাদিক সহ স্থানীয়দের সাথে খারাপ আচারন করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss