1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

চাঁদপুর মতলব উপজেলার বীর মুক্তিযোদ্ধার মৃত্যু।

ফারুক আহমেদ, মতলব উপজেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৬১ Time View

চাঁদপুর মতলব উপজেলার বীর মুক্তিযোদ্ধার মৃত্যু।

ফারুক আহমেদ।
মতলব উপজেলা প্রতিনিধি

সড়ক ও জনপদ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (অবঃ) বীর মুক্তিযোদ্ধা মোঃ মফিজুল ইসলাম ঢাকার একটি হাসপাতালে অদ্য ৮ জুলাই বিকেল সাড়ে ২টা ৫০ মিনিটে মৃত্যুবরণ করেছেন (ইনালিল্লাহে……রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। ৯ জুলাই বাদ জোহর মতলব দক্ষিণ উপজেলার ধনারপাড় গ্রামের নিজ বাড়তে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।
মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ ওয়াদুদ, মতলব দক্ষিন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এবং মতলব দক্ষিণ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি ফারুক আহমেদ বাদল ও সাধারণ সম্পাদক মোঃ রিয়াদুল আলম। তারা এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। সেই সাথে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য, গত ২৮ জুন বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা প্রদান করা হয়েছে। তার নিজ গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব পৌরসভার ধনারপাড় গ্রামে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss