1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:১০ অপরাহ্ন

চুয়াডাঙ্গার ডিঙ্গেগাহ বাজারে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি এবং অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রির অপরাধে দুটি প্রতিষ্ঠানকে জরিমানা।

বায়েজিদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৭১ Time View

চুয়াডাঙ্গার ডিঙ্গেগাহ বাজারে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি এবং অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রির অপরাধে দুটি প্রতিষ্ঠানকে জরিমানা।

চুয়াডাঙ্গা পতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

অদ্য ৯ জুলাই ২০২৩ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চুয়াডাঙ্গা জেলা কার্যালয় কর্তৃক সদর উপজেলার সাতগাড়ি ও ডিঙ্গেদাহ এলাকায় অভিযান পরিচালিত হয়।অভিযানে মিষ্টির কারখানা, সার-কীটনাশক ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের প্রতিষ্ঠানে তদারকি করা হয়।
এসময় ডিঙ্গেদাহ বাজারে মেসার্স কাশেম এন্ড সন্স নামক দই মিষ্টির কারখানায় তদারকিতে নোংরা ও দুর্গন্ধযুক্ত পরিবেশে অস্বাস্থ্যকরভাবে দই মিষ্টি তৈরির অপরাধে প্রতিষ্ঠানটির মালিক কাজী আবুল কাশেমকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ধারায় ১৫,০০০/- জরিমানা করা হয়।
অপর একটি প্রতিষ্ঠান মেসার্স নজরুল ট্রেডার্স এর মালিক মো: নজরুল ইসলামকে নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে সার বিক্রয় ও মেয়াদ উত্তীর্ণ কীটনাশক সংরক্ষণ করে বিক্রয়ের অপরাধে ৪০ ও ৫১ ধারায় ১৫,০০০/- টাকা জরিমানা করা হয়।
অভিযানে ২টি প্রতিষ্ঠানকে মোট ৩০,০০০/- টাকা জরিমানা করা হয়।
এসময় উপস্থিত ব্যবসায়ী ও জনসাধারণকে এবিষয়ে সতর্ক করা হয় ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। অভিযান পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ।সহযোগিতায় ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ লাইনের একটি টিম।জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss