1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নে মোবারকের বাড়িতে হামলা লুটপাট থানায় মামলা। মামলা তুলে নিতে বাদী কে হুমকি।

উজ্জল হোসাইন, পাবনা(বেড়া) উপজেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১১০ Time View

শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নে মোবারকের বাড়িতে হামলা লুটপাট থানায় মামলা। মামলা তুলে নিতে বাদী কে হুমকি।
সিরাজগঞ্জ শাহজাদপুর গালাইউনিয়নের মির্জাপুর গ্রামে মোবারক হোসেনের বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর, লুটপাট ও মারধরের অভিযোগ উঠেছে একদল দাঙ্গাবাজের বিরুদ্ধে। মঙ্গলবার (৭ জুলাই) দিনে উপজেলার গালা ইউনিয়নের বন্যায় মির্জাপুর গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার সকালে ভুক্তভোগী মোঃ মোবারক হোসেন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ১০/১৫ জনের বিরুদ্ধে শাহজাদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলা ও হয়। আসামীরা জামিনে এসে বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ধামকি প্রদান করছে।

সরেজমিনে গিয়ে এলাকাবাসী থানার ও অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে মঙ্গলবার রাতে প্রতিবেশি মোঃ জয়চাদ প্রাং, মোঃ আবদুর রহমান, মেহাম্মদ আলী, আমিনুল ইসলাম, সোহেল সবুজ , ১০/১৫ জনের একটি দল লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মোবারক হোসেনের বাড়িতে হামলা চালায়। কোনরকম প্রতিরোধ ছাড়া মাত্র আধাঘন্টার ঝটিকা আক্রমণে মারধর, বাড়িঘর আসবাবপত্র ভাঙচুর ও লুটপাট করে প্রায় ৬ লাখ টাকার ক্ষতিসাধন করে চলে যায়। মোবারক সহ তার স্ত্রী কন্যা সন্তান কে বেধর মারপিট করে। হামলা কারি রা একে তাদের শরিরে বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।

বিষয়টি নিয়ে ভুক্তভোগী মোবারকের সালেখা স্ত্রী খাতুন বলেন, কোনকিছু বুঝে উঠার আগেই জয়চাদ নেতৃত্বে একদল সশস্ত্র বাহিনী বাড়িতে ঢুকে ভাংচুর ও লুটপাট করে চলে যায়। মোবারক হোসেন বলেন প্রায় ২ সপ্তাহ হল আমার বাড়ি ঘর লুটপাট করেছে। থানায় মামলা করেছিলাম কোনো আসামী আটক হয়নি এরা জামিন নিয়ে এসে আমাকে মামলা তুলে নিতে বার বার চাপ দিচ্ছে । এমন কি আজ পযন্ত আমি আমার বাড়ি যেতে পারছি না । অমানবিক জীবন যাপন করছি। বেড়া আলহেরা বসবাস কারি জাকির হোসেন তাদের উস্কানি ও হামলার বিষয়ে নানা ভাবে প্রলোভন দেখাচ্ছে। তাদের অর্থ ও মামলার খরচ যোগাচ্ছে।

এ বিষয় অভিযুক্ত জয়চাদ প্রাঃ সাথে মুঠোফোন যোগাযোগ করা হলে ফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি। গালা ইউনিয়ের চেয়ার ম্যান আঃ বাতেন জানান, মোবারক হোসেন একজন ভাল মানুষ তার উপর হামলা ও তার ঘুরবাড়ি লুটপাট করেছে। এছাড়াও তার জীবনের কোনো নিরাপত্তা নাই জয়চাদ গং ও বেড়া আলহেরা নগরের জাকির হোসেন তাকে হত্যাও করতে পারে। বেড়া আলহেরার জাকির ও তার ভাই নজরুলের আসকারে এই হামলা ও লুপপাট হয়েছে। তিনি আরো জানান, মোবারা মানবিক জীবন যাপন করছে। সে বাড়িতে পর্যন্ত যেতে পারছে না।

শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম বলেন , অভিযোগ পেয়েছিলাম মামলা হয়েছে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে মামলার চার্জশিট হবে।

বেড়া, পাবনা।
প্রতিনিধি ।
মোবাইল ০১৭১৩৭৩০৫৫২
তারিখ ২২/৭/২৩

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss