1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

২আগষ্ট প্রধানমন্ত্রীর রংপুর আগমন উপলক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ব্যাপক প্রস্তুতি

মোঃ মামুনুর রশিদ,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১১৩ Time View

২আগষ্ট প্রধানমন্ত্রীর রংপুর আগমন উপলক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ব্যাপক প্রস্তুতি

মোঃ মামুনুর রশিদ
স্টাফঃ রিপোর্টার

২ আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর বিভাগে মহা-সমাবেশকে কেন্দ্র করে উপজেলা জেলা ও রংপুর মহানগর বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কর্মব্যস্ত সময় পার করছে। পাশাপাশি সারাদেশে বিএনপি জামায়াতের জ্বালা পোড়াও সন্ত্রাসী কর্মকাণ্ড রুখে দিতে উপজেলায় উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রতিবাদী র‍্যালী করছেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে রংপুর বিভাগে প্রধানমন্ত্রীর সমাবেশকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীদের তোরণ ফেষ্টুন ব্যানারে ছেয়ে গেছে। ইতিমধ্যে আওয়ামী লীগের অনেক কেন্দ্রীয় নেতা সমাবেশ স্থালে পৌঁছে গেছেন।আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা এস এম কামাল হোসেন রংপুরে যাওয়ার পথে গোবিন্দগঞ্জ উপজেলা সংক্ষিপ্ত পথসভায় যোগদান করেন এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাকে ফুলের তোরা দিয়ে বরণ করেন।

আজ (সোমবার )প্রধানমন্ত্রী সভাস্থল(মঞ্চ) রংপুর জেলা স্কুল সরজমিনে পরিদর্শনকালে মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা বন্যা আমাদের জানান যে মঞ্চ তৈরির কাজ প্রায় শেষ পর্যায়ে আমরা আশা করছি প্রধানমন্ত্রী সমাবেশকে কেন্দ্র করে রংপুরে প্রায় ১০লক্ষ লোকের সমাগম হবে। এসময় পেশাজীবী সংগঠন বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি , রংপুর বিভাগের সাধারণ সম্পাদক ধরনী মোহন রায়ের সাথে কথা বলে জানা যায় কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী রংপুর বিভাগের সকল বেসরকারি প্রাথমিক
শিক্ষকরা প্রধানমন্ত্রী প্রোগ্রামে অংশগ্রহণ করবে।তিনি আরোও বলেন ৯জানুয়ারি২০১৩সনে মাননীয় প্রধানমন্ত্রী ২৬হাজার ১৯৩টি বিদ্যালয় জাতীয়করণ হলেও এখনো ৪১৫৯টি বিদ্যালয় জাতীয়করণ হয়নি।আমরা আশা করছি প্রধানমন্ত্রী নির্বাচনে আগে আমাদের বিদ্যালয়গুলো জাতীয়করণের ঘোষণা দিবে। এই সময় কঠোর নিরাপত্তা জন্য মঞ্চের আশেপাশে ও মঞ্চের ভিরতে গোয়েন্দা সংস্থা মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন চোখে পাড়ার মত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss