1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

শাহাবাগ অবরোধ করে আমরণ অনশনের ঘোষণা দিয়েছে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ।

স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৮৭ Time View

শাহাবাগ অবরোধ করে আমরণ অনশনের ঘোষণা দিয়েছে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ।

৩০ শে সেপ্টেম্বরের মধ্যে নুরুকে গ্রেপ্তার ও সকল পদে কোটা পূর্ণবহাল করা না হলে ৩০শে সেপ্টেম্বর শাহাবাগ অবরোধ আমরণ অনশন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া।
আরো বক্তব্য রাখেন শফিকুল ইসলাম বাবু মহাসচিব, এম টিপু সুলতান, শাহ আলম পাঠান কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, আবু সুফিয়ান ফারুক ভূঁইয়া যুগ্ম মহাসচিব বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল অন্যান্য কেন্দ্রীয়, মহানগর উত্তর, দক্ষিণ নেতৃবৃন্দ,মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ঘেরাও ও বিক্ষোভ কর্মসূচি শেষে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান।
মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে স্মারকলিপি রিসিভ করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মহোদয়, মাননীয় মন্ত্রী দু-একদিনের মধ্যেই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে পাঠিয়ে দেবেন এবং মুক্তিযোদ্ধা কোটা উদ্ধারের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করবেন বলে আন্দোলনকারী নেতৃবৃন্দদেরকে আশ্বস্ত করেন, জয় বাংলা জয় বঙ্গবন্ধু। ৩১/৭/২৩

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ঢাকা মহানগর উত্তর, সভাপতি ইসমাইল হোসেন প্রিন্স, সাধারণ সম্পাদক ওমর শরীফ ও শের আলী যুগ্নু সাধারণ সম্পাদক ঢাকা মহানগর উত্তর।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ
কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss