1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গা সদর উপজেলা পদ্মবিলা ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ

বায়েজিদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১৭২ Time View

চুয়াডাঙ্গা সদর উপজেলা পদ্মবিলা ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

আসন্ন ২০২২-২৩ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চুয়াডাঙ্গা সদর উপজেলা পদ্মবিলা ইউনিয়নে অতিদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

৩রা আগষ্ট /২৩ ইং সকাল ৮.০০ ঘটিকায় সময় ইউপি চেয়ারম্যান মোঃ আলম মন্ডলের নেতৃত্বে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে টিসিবি পণ্য বিতরণ করা হয়।

ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, পদ্মবিলা ৯ টি ওয়ার্ডের মধ্যে ১৭৫০ জন অসহায় ও হতদরিদ্রদের মাঝে টিসিবির পণ্য বিতরণ করা হবে।
এসব বিতরণকালে পদ্মবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম মন্ডল বলেন,অসহায় দুস্থ ও হত্বদরিদ্র মানুষদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার টিসিবির পণ্য বিতরন চলছে।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখা যুগ্ন আহবায়ক, একতা উদ্যোক্তা সার্ভার ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বায়েজিদ রহমান জোয়ার্দার ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইদ্রিস আলী ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শান্তি হোসেন অত্র ইউপি সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তান মোশাররফ হোসেন প্যানেল চেয়ারম্যান রবিউল ইসলাম ও হুমায়ন কবির সহ ১ নং ওয়ার্ড সদস্য মফিজুর ৩ নং ওয়ার্ড সদস্য জালাল ৪ নং ওয়ার্ড সদস্য সুমন ৫ নং ওয়ার্ড সদস্য আজিবর ৬ নং ওয়ার্ড সদস্য ইমদাদুল হক ৮ নং ওয়ার্ড সদস আঃ রাজ্জাক ৯ নং ওয়ার্ড সদস ফেরদৌস সহ মহিলা ইউপি সদস ১.২.৩ নং শরিফা খাতুন ৪.৫.৬. সদস্য হাসিনা খাতুন ৭.৮.৯ সদস্য আনজুমারা খাতুন তেজেরা এবং গ্রাম পুলিশগণ। আরও উপস্থিত ছিলেন বীর পুত্র আসাদুজ্জামান বীর পুত্র আজাদ হোসেন আওয়ামীলীগ নেতা মাসুদ রানা স্বপন সহ স্থানীয় আওয়ামীলীগ নেত্বীবৃন্দু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss