1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে র‌্যাবের অভিযানে ২৪৫০ কেজি ভারতীয় চিনিসহ আটক ২

মোঃ রফিকুল ইসলাম(সুনামগঞ্জ) ,ভাইস চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১৮৪ Time View

সুনামগঞ্জের দোয়ারাবাজারে র‌্যাবের অভিযানে ২৪৫০ কেজি ভারতীয় চিনিসহ আটক ২
রফিকুল ইসলাম, সুনামগঞ্জ থেকেঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ সিপিসি ৩ এর অভিযানে ২ হাজার ৪শত ৫০কেজি ভারতীয় চিনিসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। বুধবার রাতে ওই অভিযান পরিচালনা করে র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার সবজির আড়ৎ এর পশ্চিম পার্শ্বে জনৈক মোঃ জজ মিয়ার বসত বাড়ীতে পৌঁছাইলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ২জন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে এসআই সৈয়দ মোহাম্মদ সৈকতের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার গ্রামের মৃত এলাহী বক্সের পুত্র মোঃ জজ মিয়া (৭০) ও কিরণপাড়া গ্রামের নূরুল ইসলামের পুত্র
মোঃ আব্দুল কাদের (৩৩)কে আটক করা হয়েছে। এ সময় আটক মোঃ জজ মিয়ার বসতঘরের পশ্চিম পার্শ্বে গোয়ালঘরে তল্লাশী করে ২০টি সাদা রংয়ের ভারতীয় চিনির বস্তা যার প্রতিটি বস্তার ওজন ৫০ কেজি করে মোট (২০x৫০) = ১০০০ কেজি ভারতীয় চিনি এবং মোঃ আব্দুল কাদেরের মালিকানাধীন ২৯টি অফহোয়াইট রংয়ের ভারতীয় চিনির বস্তা যার প্রতিটি বস্তার ওজন ৫০ কেজি করে মোট (২৯x৫০) = ১৪৫০ কেজি ভারতীয় চিনি। সর্বমোট উদ্ধার (২০+২৯) = ৪৯ বস্তা ভারতীয় চিনি যার সর্বমোট ওজন (১০০০+১৪৫০) = ২৪৫০ কেজি ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে।

র‍্যাব-৯,সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্প কোম্পানি কমান্ডার মোঃ মতিয়ার রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রয় করছিলো। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশি পণ্য আমদানির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটকদের দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss