1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

ফরিদপুর নগরকান্দায় প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন/গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ের জমিসহ গৃহপ্রদান কার্যক্রমের প্রেস ব্রিফিং করেন।

মোঃ আবিদ হোসাইন,ফরিদপুর জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১০৩ Time View

ফরিদপুর নগরকান্দায় প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন/গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ের জমিসহ গৃহপ্রদান কার্যক্রমের প্রেস ব্রিফিং করেন।

মোঃআবিদ হুসাইন
( ফরিদপুর প্রতিনিধি)
সোমবার সকালে উপজেলা পরিষদের হলরুমে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক।।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সরদার ।সহকারী কমিশনার(ভূমি) সোনিয়া হোসেন জিসান, থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন,সাংবাদিকদের উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রীর ইতিমধ্যেই এই উপজেলাটি ভূমিহীন ও গৃহীন মুক্ত ঘোষণা করেছেন। অনেকে আছেন বরাদ্দকৃত ঘরে বর্তমান বসবাস করছেন না । অন্য জায়গায় আছেন যখন আমরা নামজারি করতে গিয়েছি তখন দেখি যাদের নামে ঘর বরাদ্দ আছে তারা নাই ,আর যারা ঘরে বসবাস করছেন তাদের নামে বরাদ্দ নাই। এ পর্যায়ে আমরা ৩২৫টি নামজারি সম্পাদন করতে পেরেছি। যারা দীর্ঘদিন ধরে ঘরে বসবাস করে না, তাদের নাম বাদ দিয়ে, যারা ঘরে বসবাস করছেন তাদের নামে নামজারি সম্পাদন করে ফেলবো। নতুন খবর হচ্ছে যে নগরকান্দা উপজেলা যদিও ভূমিহীন মুক্ত এলাকা তারপরও যদি কেউ বাদ পড়ে থাকে তাকে সংযোজন করা হবে।

প্রশিক্ষনের মাধ্যমে আশ্রায়ণ প্রকল্পে বসবাসকৃত অসহায় জনগোষ্ঠীকে আত্মনির্ভরশীল গড়ে তোলার লক্ষ্যে ছাগল পালন, গরু পালন ,সহ বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইকবাল কবির, সহ একাধিক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss