1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

পটুয়াখালীতে হৃদয় কবিরাজের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

অপূর্ব সরকার, বিশেষ প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ২৪৬ Time View

পটুয়াখালীতে হৃদয় কবিরাজের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

অপূর্ব সরকার,
বিশেষ প্রতিনিধি, পটুয়াখালী।

নবারুন সার্ভে ও পলিটেকনিক ইনস্টিটিউট’র ৭ম সেমিস্টারের মেধাবী ছাত্র হৃদয় কবিরাজের হত্যাকারী খুনি জাফর,কাওসার মৃধা,আবু বকর, রাকিব প্যাদা নয়ন সহ জড়িতদের ফাঁসির দাবিতে পটুয়াখালীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( আগষ্ট ৯ ) দুপুরে পটুয়াখালী প্রেস ক্লাবের সামনে বাউফল, পটুয়াখালীর ছাত্র বৃন্দদের আয়োজনে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।হৃদয় কবিরাজ বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের দাসপাড়া গ্রামের বাসিন্দা হরেন্দ্র কবিরাজের একমাত্র ছেলে। এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন নবারুন সার্ভে ও পলিটেকনিক ইনস্টিটিউট’র সার্ভে ডিপার্টমেন্টের ৭ম সেমিষ্টারের ছাত্র মাহফুজুর রহমান নিশাদ,একই ডিপার্টমেন্টের ৮ম সেমিস্টারের ছাত্র কিশোর চন্দ্র শীল ও সাবেক ছাত্র আবির কর্মকার।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হৃদয় কবিরাজের বাবা হরেন্দ্র কবিরাজ,কাকা আদিত্য কবিরাজ, কাকাতো ভাই আকাশ কবিরাজ ও ভগ্নিপতি শিমু মিস্ত্রি  সহ নবারুন সার্ভে ও পলিটেকনিক ইনস্টিটিউট’র শতাধিক ছাত্র বৃন্দ। হৃদয় কবিরাজ বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের দাসপাড়া গ্রামের বাসিন্দা হরেন্দ্র কবিরাজের একমাত্র ছেলে।হৃদয় কবিরাজ চলতি বছরের ১১জুলাই নিখোঁজ হয়।পরে তাঁর পরিবারের পক্ষ থেকে ১৩ জুলাই বাউফল থানায় তাঁর নিখোঁজের বিষয় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।এরপর ২৯ জুলাই  হৃদয় কবিরাজের মস্তক বিহীন অর্ধধগলি লাশ উদ্ধার করা হয়।ইতিমধ্যে হৃদয় কবিরাজের বাবা তার ছেলে হত্যার মামলা দায়ের করেন।উক্ত মামলার ৪ আসামিকে থানা পুলিশ গ্রেফতার করেছেন।
এ ঘটনায় হৃদয়ের বাবা হরেন্দ্র নাথ কবিরাজ ১৩ জুলাই বাউফল থানায় নিখোঁজ ডায়েরি (জিডি) করেন। হরেন্দ্র নাথ বলেন, ‘সর্বশেষ যখন হৃদয়ের সঙ্গে কথা হচ্ছিল, তখন হৃদয় কোনো কক্ষের মধ্যে আটকা ছিল, তা স্পষ্ট বোঝা যাচ্ছিল। কারণ, হৃদয়কে পাশ থেকে কেউ “পটুয়াখালী আছে” বলার কথা শিখিয়ে দেয় ,আমি স্পষ্ট শুনতে পেয়েছিলাম।’ পরে খালের মধ্যে থেকে ২৮ জুলাই আমার ছেলের মাথা বিহীন লাশ উদ্ধার করে পুলিশ। তার মাথা এখন পর্যন্ত পাওয়া যায়নি। এই হত্যাকাণ্ডের সাথে জড়িত চার জনকে আটক করেছে পুলিশ। আমার একমাত্র ছেলেকে কেনো হত্যা করা হলো? আমি তাদের ফাঁসি চাই।

তার বাবা ও সহপাঠীরা প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানিয়েছেন যেন দ্রুত তর সময় দোষীদের সর্বোচ্চ শাস্তি (ফাঁসি) দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss