1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

জাতীয় শোক দিবস উপলক্ষে চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা।

বায়েজিদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৬৩ Time View

জাতীয় শোক দিবস উপলক্ষে চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা।

চুয়াডাঙ্গা পতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

অদ্য ১৪ ই আগষ্ট ২৩ ইং বিকাল ৪ ঘটিকার সময়,
বাংলাদেশ আওয়ামী লীগ ,চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়ন শাখা
এর কার্যালয়ে,জাতিয় শোক দিবস উপলক্ষে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পদ্মবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খাজা শাহাবুদ্দীন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মবিলা ইউনিয়নের চেয়ারম্যান, ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলম মন্ডল বিশেষ অতিথি চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামীলীগ সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, আঃ হক বিশ্বাস সাধু, পদ্মবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সহ  ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইদ্রিস আলী, দপ্তর সম্পাদক আঃ জব্বার।
উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি পদ্মবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলম মন্ডল বলেন পদ্মবিলা ইউনিয়ন প্রতিটি গ্রামে জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ই আগস্ট এ বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া এবং কাঙ্গালী ভোজ্যের আয়োজন করতে হবে। নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু ও বাংলাদেশ সম্পর্কে জানান দিতে হবে।

আরও উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামাল হোসেন , ২ নং ওয়ার্ড সভাপতি হেবা, সাধারণ সম্পাদক আঃ রউফ ৩ ওয়ার্ড সাধারণ সম্পাদক রতন ৪ নং ওয়ার্ডে আছর উদ্দিন জামাল মাস্টার ও রবগুল ৫নং ওয়ার্ড সভাপতি, মিরাজুল  ইসলাম, সাংগঠনিক সম্পাদক, আব্বাস আলী, ও লিটন ৬ নং ওয়ার্ড সভাপতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার যুগ্ন আহবায়ক   বায়েজিদ জোয়ার্দার, সাধারণ সম্পাদক, মুক্তার শেখ, মাসুদ রানা স্বপন ৭ নং ওয়ার্ড সভাপতি শরীফ হোসেন, সাধারণ সম্পাদক মুকুল হোসেন, ৮ নং ওয়ার্ড সভাপতি আত্তাব আলী, সাধারণ সম্পাদক ফজর আলী, ৯ নং ওয়ার্ড সভাপতি ফজলুল করিম, সাধারণ সম্পাদক শান্তি হোসেন, এছাড়াও   ইউনিয়ন এর প্রত্যেক ওয়ার্ডের বিভিন্ন সংগঠনের নেতা কর্মীবৃন্দু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss