1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন

কেন্দ্রীয় এক নেতার রাজনীতি না করলে সাবেক যুবলীগ নেতাকে পঙ্গু করে দেয়ার হুমকি দিয়েছেন বহিস্কৃত সেচ্ছাসেবকলীগ নেতা

অপূর্ব সরকার, বিশেষ প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৮২ Time View

কেন্দ্রীয় এক নেতার রাজনীতি না করলে সাবেক যুবলীগ নেতাকে পঙ্গু করে দেয়ার হুমকি দিয়েছেন বহিস্কৃত সেচ্ছাসেবকলীগ নেতা

অপূর্ব সরকার,
বিশেষ প্রতিনিধি,পটুয়াখালী।

পটুয়াখালীতে কেন্দ্রিয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেনের সাথে রাজনীতি না করলে হাত পায়ের রগ কেটে চিরতরে পঙ্গু বানিয়ে দেয়া হবে। এমন হুমকি দিয়ে সাবেক যুবলীগ নেতা শামিমুজ্জামান কাশেমের বাসায় হামলা ভাংচুর চালিয়েছে পটুয়াখালী জেলা সেচ্ছাসেবকলীগের বহিস্কৃত সাবেক নেতা ও ব্যবসায়ী শিবু লাল দাস অপহরণ মামলার চার্জশীটভুক্ত আসামী মোঃ পারভেজ ও তার বাহিনীর সদস্যরা। মঙ্গলবার রাতে শহরের গোরস্থান রোডের বাসায় এমন ঘটনা ঘটলে রাতেই পটুয়াখালী সদর থানায় পারভেজ এবং আলামিনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬/৭জনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রি করেন কাশেম। ডায়রি নং ৮৯৭ তারিখ ১৫.৮.২০২৩ইং। বিষয়টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম জানান, ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
বিষয়টি শহরে টক অবদা টাউনে পরিনত হয়েছে।
সাধারণ ডায়রিতে পটুয়াখালী জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামিমুজ্জামান কাশেম উল্লেখ করেছেন যে, কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং পটুয়াখালী-১ আসন থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আলী আশরাফের সাথে থেকে গত ১৫আগষ্ট জাতীর জনক শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে এতিম দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেন। পটুয়াখালীর দুমকী ও মির্জাগঞ্জ উপজেলায় উক্ত কর্মসূচী শেষে রাতে শহরের নিজ বাসায় ফেরার পথে তার স্ত্রীর কাছ থেকে শুনতে পান যে, সেচ্ছাসেবকলীগের সাবেক নেতা পারভেজ ও আলামিনের নেতৃত্বে ৬/৭জনের একদল সন্ত্রাসী তার বাসায় গিয়ে তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করছে। এ সময় হুমকী দিয়ে পারভেজ বলছে, “আপনার স্বামীকে বলবেন রাজনীতি করতে হলে আফজাল ভাইর সাথে করতে হবে অন্যথায় তার হাত এবং পায়ের রগ কেটে চিরতরে পঙ্গু করে দেয়া হবে।” এ কথা শুনে কাশেম দ্রুত বাসায় আসলে পারভেজ বলেন, “শালায় আসছে, শালাকে ধর।” এ কথা বলেই কাশেমকে ধাক্কা দিয়ে অকথ্য কথায় গালিগালাজ শেষে বাসা ভাংচুর করে চলে যায় এবং পরবর্তিতে তাকে প্রাণনাশের হুমকীও দেয়া হয়।
কাশেম জানান, এ ঘটনার প্রায় আধাঘন্টা পর চার পাঁচটি মোটরসাইকেল নিয়ে পারভেজসহ কয়েকজন সন্ত্রাসী তার বাসার সামনে দাড়িয়ে গালিগালাজ করে ইটপাটকেল নিক্ষেপ করে।
জানতে চাইলে জেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান পারভেজ জানান, মোটরসাইকেলে যাবার সময় ধাক্কা লেগেছে। আর কিছু না। নিজেদের মধ্যে ভুল বোঝাবুজি। আপোশ মিমাংসা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss