1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

দিঘলিয়া উপজেলায় আওয়ামী লীগের জাতীয় শোক দিবস ও ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১৮৭ Time View

দিঘলিয়া  উপজেলায় আওয়ামী লীগের জাতীয় শোক দিবস ও ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার দিগুলিয়া খুলনা।

দিঘলিয়া উপজেলায় আওয়ামী লীগের জাতীয় শোক দিবস ও ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জাতীয় শোক দিবস আজ। স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রতিবছরের মতো এবারও জাতীয় শোক দিবস আওয়ামী লীগ নানা কর্মসূচি গ্রহণ করেছেন। ১৫ আগস্ট এর জাতীয় শোক দিবসের সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি আধা সরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। জাতীয় শোক দিবসে যেগুলা উপজেলা প্রধানমন্ত্রী হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ১০২, খুলনা চাই এর আব্দুস সালাম মুর্শিদি এমপি। আব্দুল সালাম মসজিদে বলেন জাতীয় শোক প্রায় ৪৮ বছর পার হয়ে যায় কিন্তু এ দেশ থেকে রাজাকার আল বদর ও শিবির বাহিনী এখনো মাতা উঁচু করে নাড়া দেয় ওঠে। এদেরকে আওয়ামী লীগের নেতাকর্মীরা সকল সকলে একত্র মিলে প্রতিরোধ করে দিতে হবে যাতে করে আগামী ২০১৪৪ জাতীয় সংসদ নির্বাচনে কোনরকম অর্ধতা ও বানচাল সৃষ্টি করতে না পারে, ও বাংলাদেশের কোন সরকারি সম্পদ নষ্ট করতে না পারে। জনগণের জান মালের নিরাপত্তা দেওয়া আমাদের আওয়ামী লীগ সরকারের একান্ত দায়িত্ব ও কর্তব্য। তাই এদিক থেকে খেয়াল রাখতে হবে আমলিক ও যুবলীগ এবং ছাত্রলীগ সকল নেতাকর্মীরা। এ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সভাপতিত্ব করেন দিঘলিয়া আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, সঞ্চালনায় করেন দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোল্লা আকরাম হোসেন, আরো উপস্থিত ছিলেন যেগুলো উপজেলার চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, দিঘলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফিরোজ মোল্লা, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব অ্যাডভোকেট সুতি অধিকারী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss