1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

চৌদ্দগ্রামে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও আলোচনাসভা।

শরীফ ইমাম, কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৮৭ Time View

চৌদ্দগ্রামে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও আলোচনাসভা।

মোঃ ঈমাম হোসেন ভূইয়া।
কুমিল্লার চৌদ্দগ্রামে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে জাতীয় পার্টি (কাজী জাফর) এর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকার গুরুত্বপূর্ণ স্থানগুলো প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় ঈদগাহে এসে সমাপ্ত হয়।

শনিবার (১৯ আগস্ট) সকালে এ উপলক্ষে আয়োজিত মিছিল পূর্ববর্তী গণসমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী আহসান হাবীব লিংকন। প্রধান অতিথির বক্তব্যে আহসান হাবিব লিংকন বলেন, ‘বর্তমানে দেশের ১৮ কোটি মানুষের পক্ষে রয়েছে আমেরিকাসহ ইউরোপীয় ইউনিয়ন। তারা চায়, দেশে একটি অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন। অথচ সরকার তা দিতে নারাজ। কারণ, নিরপেক্ষ সরকারের অধীনে শান্তিপূর্ণ নির্বাচন হলে আওয়ামী লীগের ভরাডুবি হবে।’

প্রধান বক্তা ছিলেন কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) সংসদীয় আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান কাজী মো: নাহিদ।

বাংলার অষ্টম প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদের স্মৃতিচারণ করে কাজী মো: নাহিদ তার বক্তব্যে বলেন, ‘কাজী জাফর আহমদ নিজের মেধা, প্রজ্ঞা আর যোগ্যতা দিয়ে প্রধানমন্ত্রী হওয়ার পরেও ছিলেন একজন নিরহংকারী ও সদালাপী মানুষ। তার চিন্তা-চেতনায় শুধুই দেশ ও সাধারণ মানুষের কল্যাণে কাজ করার আকাঙ্খা ছিলো। তিনি তার জীবদ্দশায় তাই করেছেন। তার সময়ে চৌদ্দগ্রামে কোনো হানাহানি ছিলো না। এ চৌদ্দগ্রামে তৎকালীন সময়ে তিনি ২টি কলেজকে সরকারীকরণ করেছিলেন। তার সময়কালেই এ উপজেলায় প্রথম বিদ্যুৎ এসেছিলো। চৌদ্দগ্রামকে শিল্প নগরী ঘোষণার মধ্যদিয়ে এলাকার শ্রমিক সহ দেশের শ্রমজীবি মানুষদের জীবনমানের উন্নয়ন সাধনে তিনি যুগপোযোগী বহু প্রদক্ষেপ গ্রহণ করেছিলেন। তার এ অবদানের কথা জাতি চিরিদিন স্মরণ রাখবে। জাতির এ কঠিন দুঃসময়ে কাজী জাফরের মত একজন মহান নেতার বড় প্রয়োজন। আমি তার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চৌদ্দগ্রামবাসীর দোয়া ও ভালোবাসা ও সহযোগিতা চাই।’ এ সময় তিনি বিক্ষোভ মিছিলে উপস্থিত নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল্লাহ চৌধুরী পাশার সভাপতিত্বে ও উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক কাজী শহিদের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব কাজী মোহাম্মদ নজরুল, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খবির আহম্মেদ মজুমদার, জাতীয় পার্টি নেতা জাকির হোসেন, জামাল হোসেন মেম্বার, নুর হোসেন, জহিরুল ইসলাম, আবুল কালাম আজাদ বাবুল, কাজী মোস্তাফিজুর রহমান ছুট্টু, কাজী রসুল ইসলাম প্রমুখ।

এ সময় চৌদ্দগ্রাম উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাতীয় পার্টি, যুব সংহতি, ছাত্রসমাজ, ওলামা পার্টিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss