1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

ফরিদপুরে ইজিবাইক চুরি করে ধরা খেল ভুয়া সাংবাদিক

মোঃ রাজু , আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৩৮ Time View

ফরিদপুরে ইজিবাইক চুরি করে ধরা খেল ভুয়া সাংবাদিক

ফরিদপুর জেলার নগরকান্দায় ইজিবাইক চুরি করে পালানোর সময় মো. আবির হোসেন (৩০) নামে এক ভূয়া সাংবাদিক জনতার হাতে আটক হয়েছেন। পরে উত্তেজিত জনতা তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন। বর্তমানে তিনি নগরকান্দা হাসপাতালে ভর্তি রয়েছে।

অভিযুক্ত সাংবাদিক পরিচয় দানকারী আবিরের কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা ও আনন্দ টিভির ভূয়া পরিচয়পত্র পাওয়া গেছে। সে শরীয়তপুর জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দিচ্ছেন।
স্থানীয়রা জানান, শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যায় নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বাগুটিয়া গ্রামের শহীদ শেখ নামে এক চালক তার ইজিবাইকটি রেখে মসজিদে নামাজ পড়তে যান। এ সময় তার ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় ওই ভূয়া সাংবাদিক। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয়রা তাকে পার্শ্ববতী আইনপুর বাজার থেকে আটক করে উত্তমাধ্যম দিয়ে নগরকান্দা
প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক প্রবির কান্তি বালা বলেন, আবির নামে শরীয়তপুরে প্রথম আলোর কোনো প্রতিনিধি নেই। আমি অফিসে খোজ নিয়ে নিশ্চিত হয়েছি। আনন্দ টিভি ফরিদপুর প্রতিনিধি মনির হোসেন বলেন, আমি অফিসে খোঁজ নিয়ে জেনেছি তিনি আনন্দ টিভির প্রতিনিধি নন।
নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: তানসিভ জোবায়ের বলেন, শনিবার রাতে স্থানীয় কিছু লোক তাকে আহত অবস্থায় হাসপাতালে এনে ভর্তি করেন। এ সময় তার কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা এবং আনন্দ টিভির পরিচয়পত্র পাওয়া গেছে। এই পরিচয়পত্র ধরে আমরা তার পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করছি।
নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিরাজ হোসেন বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। তবে গতকাল আমরা বিষয়টি ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss