1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৬২ জনকে অনুদানের চেক প্রদান

অপূর্ব সরকার, বিশেষ প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১০৭ Time View

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৬২ জনকে অনুদানের চেক প্রদান

অপূর্ব সরকার,
বিশেষ প্রতিনিধি,পটুয়াখালী।

পটুয়াখালীতে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ করছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক মোহাম্মদ আলী আশরাফ।

মঙ্গলবার (২৯ আগষ্ট) সকাল সা‌ড়ে ১০টায় ফায়ার সা‌র্ভিস সড়‌ক সি‌টি সেন্টার নীচতলায় (ব্যক্তিগত দলীয় পার্টি অফিসে) ৬২ জন অসহায় দুঃস্থ‌দের ম‌ধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রানতহ‌বি‌লের ৬২টি চেকের মাধ্যমে ৫৫ লক্ষ্য টাকা হস্তান্তর করেন বাংলাদেশ আওয়ামী লীগের কে‌ন্দ্রিয় উপক‌মি‌টির সদস‌্য এবং দৈনিক বাংলাদেশ বুলেটিন প‌ত্রিকার সম্পাদক ও প্রকাশক,পটুয়াখালী-১ আস‌নের আওয়ামীলী‌গের দলীয় ম‌নোনয়ন প্রত‌্যাশী মোহাম্মদ আলী আশরাফ।
চেক বিতরণকালে উপস্থিত ছিলেন পটুয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন চৌধুরী, সাধারণ সম্পাদক বি.এম.শাহজাহান পারভেজ,পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যাণার্জী, সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয়,বিশিষ্ট ব্যবসায়ী নুর মোহাম্মদ রুদ্র,যুবলীগ নেতা শামিমুজ্জামান কাশেম,জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম,সাবেক সভাপতি হাসান সিকদার সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

এসময় মোহাম্মদ আলী আশরাফ বলেন, প্রধানমন্ত্রী দক্ষিনাঞ্চল সহ বাংলাদেশের সর্বত্র উন্নয়ন করেছেন। তার পক্ষে ত্রান তহবিল থেকে ইতিমধ্যে পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ ও দুমকি উপজেলায় অসংখ্য চেক মানুষকে প্রদান করা হয়েছে। তিনি আপামর জনসাধারণের কথা চিন্তা করেন বলেই আপনাদের আবেদনের প্রেক্ষিতে এ সহায়তার চেক প্রদান করছেন। আপনারা তার জন্য দোয়া করবেন। আসন্ন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে আবারো দেশের উন্নয়ন করার সুযোগ করে দেয়ার আহবান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss