1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে শোকসভা ও গণভোজ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১১৪ Time View

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে শোকসভা ও গণভোজ অনুষ্ঠিত
……………………………………………………………………………………
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু পরিবারের নির্মম খুনের শিকার সকল শহীদদের স্মরণে দোয়া মাহফিল, শোকর্যালী ও গণভোজ অনুষ্ঠিত হয়। এসসময় প্রধান অতিথি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উপদেষ্টা জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আবুল কালাম আজাদ বলেন-“ বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতোনা, অথচ রাতের অন্ধকারে বাংলাদেশের জন্মদাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তারপরিবারে সদস্যদের হত্যাকান্ডের মধ্য দিয়ে এদেশকে আবার পাকিস্তান বানানোর দুরভিসন্ধি কায়েম করেছিলো। তিনি আরো বলেন যতোদিন এদেশে স্বাধীনতাবিরোধীরা সক্রিয় থাকবে ততোদিন পর্যন্ত মুক্তিযোদ্ধার সন্তানেরা প্রতিরোধ গড়ে তুলে এদেশকে শত্রুর হাত থেকে রক্ষা করবে।“. বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর মহাসচিব শফিকুল ইসলাম বাবু বলেন- “বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সকল পর্যায়ের সদস্যরা আজ ঐক্যবদ্ধ। এদেশের যে কোনো ক্রান্তিলগ্নে এই সকল বীর সন্তানের ঝাঁপিয়ে পড়বে। এবং বঙ্গবন্ধুর কন্যার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সক্রিয় থাকবে।“
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া শোকসভার সভাপতির আলোচনায় বলেন- “ শোককে শক্তিতে পরিণত করে সকল বীর মুক্তিযোদ্ধা সন্তানেরা আজ দৃঢ়চিত্তে বিশ্বাস করে বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনা যতোদিন জীবিত আছেন ততোদিন এদেশের মুক্তিযোদ্ধা ও মুক্তিপরিবার সুরক্ষিত থাকবে। সঙ্গত কারণে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে পুনর্বার ক্ষমতায় অধিষ্ঠিত করার লক্ষ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সকল ইউনিটকে যথাস্থানে সক্রিয় থেকে কাজ করার আহ্বান জানানো হয়।“
অনুষ্ঠিত কর্মসূচিঃ
১। শোক রেলি ও বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যের স্মরণে দোয়া মাহফিল, গণভোজে সভাপতিত্ব করবেন মোঃ সোলায়মান মিয়া, চেয়ারম্যান বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

২। শোক দিবসের অনুষ্ঠান পরিচালনা করবেন মোঃ শফিকুল ইসলাম বাবু মহাসচিব বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।
৩। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. আবু কালাম আজাদ অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয় ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রিয় কমান্ড কাউন্সিল এর উপদেষ্টা

বিশেষ অতিথি বৃন্দদের মধ্যে উপস্থিত থাকবেন শাহ আলম পাঠান ভাইস চেয়ারম্যান, শামসুজ্জোহা প্রিন্স ভাইস চেয়ারম্যান, মো আমিনুল ইসলাম ভাইস চেয়ারম্যান, আবু সুফিয়ান ভুইয়া ফারুক যুগ্ম মহাসচিব, আলমগীর কবির সোহাগ যুগ্ন মহাসচিব, সেলিম রাজা যুগ্ম মহাসচিব, মহিবুল্লাহ নিলয় যুগ্ন মহাসচিব, মামুন হাওলাদার যুগ্ম মহাসচিব, এম ইসমাইল হোসেন প্রিন্স যুগ্ম মহাসচিব, মোস্তফা মনিরুজ্জামান জুয়েল যুগ্ম মহাসচিব, মামুনুর রশিদ যুগ্ন মহাসচিব, সুফিয়ান বিশ্বাস যুগ্ম মহাসচিব।
সম্পাদক মন্ডলীর সদস্য- মমতাজ বেগম শেফালী আইন বিষয়ক সম্পাদক,হাওয়ানুর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, মাজহারুল ইসলাম তৌফিক প্রযুক্তি বিষয়ক সম্পাদক, উজ্জল মিয়া খাদ্য বিষয়ক সম্পাদক, সাদিকুর রহমান সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, মোঃ জুয়েল মিয়া স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, মোঃ ফয়সাল প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক।
সাংগঠনিক সম্পাদকদবৃন্দ-
ইলিয়াস মা মোঃ ফয়সাল প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, হমুদ সাংগঠনিক সম্পাদক, শাফি সমুদ্র সাংগঠনিক সম্পাদক, শের আলী সাংগঠনিক সম্পাদক, জসীমউদ্দীন সাংগঠনিক সম্পাদক, ফজলুর রহমান সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।
কেন্দ্রীয়, বিভাগ, মহানগর উত্তর দক্ষিণ, জেলা, উপজেলা, থানা ও সহযোগী এবং অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss