1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

হাইমচরে জামিলা মহিলা হাফিজিয়া মাদ্রাসা শুভ উদ্বোধন ও মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৮ Time View

হাইমচরে জামিলা মহিলা হাফিজিয়া মাদ্রাসা শুভ উদ্বোধন ও মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।
জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার দিঘলিয়া খুলনা।

হাইমচর উপজেলা নয়ানী লক্ষীপুরে জামিলা মহিলা হাফিজিয়া মাদ্রাসা শুভ উদ্বোধনী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

২ সেপ্টেম্বর শনিবার সকালে মাদ্রাসা শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায়, প্রধান অতিথির বক্তব্যে রাখেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জামিলায়ে মহিলা দাখিল মাদ্রাসা সম্মানিত সভাপতি নূর হোসেন পাটোয়ারী- বক্তব্য তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের যে উন্নয়ন মূলক কাজ হয়েছে এ-ই বাংলাদেশে আজ দেশের মানুষ উন্নয়নের ছোঁয়া আলোয় আলোকিত হয়েছে।সরকার এর উন্নয়নের কোন ঘাটতি নেই। সে উন্নয়নের ধারাবাহিকতায় রেখেই গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনির প্রচেষ্টায় এবং আমার অ’ক্লান্ত পরিশ্রমের মাধ্যামে হাইমচর উপজেলা প্রতিটি সরকারি- বেসরকারি সকল স্কুল-কলেজ সহ ধর্মীয় প্রতিষ্ঠানের বহুতল ভবনের নির্মান। রাস্তা-ঘাট সহ ইত্যাদি হাইমচর বাসীর কল্যানে যতটুকু পেরেছি আমি তাদের পাশে থেকে সহযোগিতা হাত বাড়িয়েছি।
এসময় তিনি আরো বলেন,এটি একটি দ্বীনি প্রতিষ্ঠান।আমি ধর্মীয় প্রতিষ্ঠানের স্বার্থে যতুটুক পারবো ইনশাআল্লাহ আমি সহযোগিতা করবো। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আপনাদের ভালোবাসায় আমি অনেক দূর এগিয়ে যেতে পারি এবং সবসময় জনগনের খেদমত করতে পারি।

জামিলায়ে মহিলা দাখিল মাদ্রাসা ও জামিলা হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব ডা. মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও বাংলা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব তৈয়বুল রহমানের পরিচালনায়,

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর, রাসায়ন বিভাগ ড. মোহাম্মদ কোকমান হোসেন, চাঁদপুর জেলা পরিষদের সম্মানিত সদস্য মোঃ খোরশেদ আলম সিকদার, হরিনা চালিতাতলী এডওয়ার্ড উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ মুনীর আহমেদ সিদ্দিকী, হাইমচর প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি আঃ রহমান কবিরাজ,জামিলায়ে মহিলা দাখিল মাদ্রাসা সুপার মাওলানা শাহ আলম,
জামিলায়ে মহিলা দাখিল মাদ্রাসা বিদ্যুৎসাহী সদস্য জামশেদ আলম পাটোয়ারী, আল – হেরা মডেল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফেজুর রহমান, ২৯ নং রচশোলাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা মুহাম্মদ নজরুল ইসলাম, সহযোগিতায়,উত্তর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু মিয়া খান,মদনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলী আহমেদ পাটওয়ারী, উত্তর বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তফা কামাল, উত্তর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জ্বল, সাবেক ইউপি সদস্য কালু গাজী, বেলায়ত হোসেন পাটোয়ারী সহ মাদ্রাসা সকল শিক্ষকগন উপস্থিত ছিলেন।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss