1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

ভোলা প্রেসক্লাবের অনু-মিঠু পরিষদের সাথে এসপি-ডিসি ও ইউএনও’র মত বিনিময় !!

আশরাফুল আলম, বিশেষ প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৭ Time View

ভোলা প্রেসক্লাবের অনু-মিঠু পরিষদের সাথে এসপি-ডিসি ও ইউএনও’র মত বিনিময় !!

ভোলা প্রেসক্লাবের অনু-মিঠু পরিষদের (কমিটি) সাথে নবাগত জেলা প্রশাসক ও পুলিশ সুপার এবং ইউএনও তৌহিদুল ইসলামের পৃথক পৃথক মত বিনিময় হয়েছে। রোববার ৩ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টায় পুলিশ সুপার মাহিদুজ্জামান বিপিএম’র সাথে, বেলা পৌনে ১টায় জেলা প্রশাসক আরিফুজ্জামান এর সাথে এবং বেলা সাড়ে তিনটায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলামের সাথে প্রেসক্লাবের সাংবাদিকরা মত বিনিময় করেন।
দিনভর পৃথক এই মত বিনিময়সভায় ভোলার প্রায় অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন। সভায় বক্তব্য রাখেন-প্রেসক্লাব সভাপতি এ্যাড.নজরুল হক অনু,সহ-সভাপতি উমর ফারুক, যুগ্ম সম্পাদক শিমুল চৌধুরী,দপ্তর সম্পাদক ইউনুছ শরীফ,দৈনিক ভোলারবানী সম্পাদক মাকসুদুর রহমান, ভোলা টাইমস সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজীব’সহ গণমাধ্যমকর্মীগন।
সভায় জেলা প্রশাসক,আরিফুজ্জামান সাংবাদিকদের সাথে তথ্য বিনিময়সহ গণমাধ্যমকর্মীদের সকল বিষয়ে তাদের পার্শ্বে থেকে সর্বদা সহযোগিতার হাত বাড়াতে কুন্ঠাবোধ করবেননা বলে দৃঢপ্রত্যয় ব্যাক্ত করেন। পুলিশ সুপার মাহিদুজ্জামান বলেন,গণমাধ্যম হচ্ছে সমাজের প্রান। পুলিশের সাথে গণমাধ্যমের বরাবরই একটি আত্নিক সু-সম্পর্ক রয়েছে। সেই ধারাবাহিকতায় ভোলার গণমাধ্যমের সাথে পুলিশ একসাথে সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাবেন বলে আশাবাদ ব্যাক্ত করপন তিনি।
ইউএনও তৌহিদুল ইসলাম বলেন,গণমাধ্যমের সহযোগিতা ছাড়া প্রশাসন সঠিক কাজ করতে পারেনা। একটি ভঙ্গুর সমাজ ব্যবস্থাকে আলোর পথ দেখাতে গণমাধ্যমের বিকল্প নেই।
তাই প্রশাসনযন্ত্র চালাতে হলে গণমাধ্যম-ই তার মূল চালক বলে তিনি অভিমত ব্যাক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss