1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

চাঁদপুরবাসীকে মাননীয় প্রধানমন্ত্রী উপহার দেন চাঁদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং নার্সিং কলেজ স্থাপন প্রকল্প একনেকে অনুমোদন দেওয়া হয়।

জাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৫ Time View

চাঁদপুরবাসীকে মাননীয় প্রধানমন্ত্রী উপহার দেন চাঁদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং নার্সিং কলেজ স্থাপন প্রকল্প একনেকে অনুমোদন দেওয়া হয়।

জাহিদ হোসেন স্টাফ রিপোর্টার খুলনা। চাঁদপুরবাসীকে মাননীয় প্রধানমন্ত্রী উপর দেন চাঁদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং নার্সিং কলেজ স্থাপন প্রকল্প একনেকে অনুমোদন দেওয়া হয়। চাঁদপুর মেডিকেল কলেজ উপহার দিয়েছেন বঙ্গবন্ধুর কন্যা তিন তিনবার জনগণের ভোটে নির্বাচিত সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ চাঁদপুরে আনন্দ মিছিল বের করা হয়েছে। চাঁদপুরে অবস্থিত একটি সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল। এই কলেজটির ২০১৮ সালে প্রতিষ্ঠিত এবং চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আওতাভুক্ত। ২০১৯ সালের ১০ই জানুয়ারি মাসে চাঁদপুরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রতিষ্ঠানটির জন্য অস্থায়ী ক্যাম্পাস যাত্রা শুরু করে চাঁদপুর বাসের পানের দাবি চাঁদপুর মেডিকেল কলেজটি। চাঁদপুর মেডিকেল কলেজের জায়গা অধিগ্রহণ ও ভবন নির্মাণের জন্য ১৩৭০ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়। এত বড় উপহার পেয়ে চাঁদপুরবাসী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও চাঁদপুর-হাইমচর=৩ আসনের সংসদ সদস্য ও চাঁদপুরের গর্ব মাননীয় শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু আপাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল নিয়ে বের হন চাঁদপুরের পৌর মেয়র জনাব মোঃ জিল্লুর রহমান জুয়েল এবং আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মীদের সঙ্গে নিয়ে। আনন্দ মিছিল শুরু করার আগে চাঁদপুর মেডিকেল কলেজ নিয়ে বক্তব্য রাখেন চাঁদপুর বাসীর অনেক প্রিয় মুখ পৌরসভার সুযোগ্য মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss