1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সে উদ্বোধনের অপেক্ষায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ নামক মহান মুক্তিযুদ্ধভিত্তিক স্মার্ট গ্যালারি পরিদর্শন করেন বাংলাদেশ প্রেস কাউন্সেলের চেয়ারম্যান

বায়েজিদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ Time View

চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সে উদ্বোধনের অপেক্ষায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ নামক মহান মুক্তিযুদ্ধভিত্তিক স্মার্ট গ্যালারি পরিদর্শন করেন বাংলাদেশ প্রেস কাউন্সেলের চেয়ারম্যান

চুয়াডাঙ্গা পতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

বাংলাদেশ প্রেস কাউন্সেলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম মহোদয় চুয়াডাঙ্গা জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অংশগ্রহণে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত সেমিনার ও মতবিনিময় সভায় যোগদান করেন।

অদ্য ১৪ ই সেপ্টেম্বর ২০২৩ ইং সকাল ০৮:০০ ঘটিকায় সার্কিট হাউস, চুয়াডাঙ্গায় আগমন করেন। চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন আব্দুল্লাহ্ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি চৌকস দল বাংলাদেশ প্রেস কাউন্সেলের চেয়ারম্যান মহোদয়কে সার্কিট হাউজে ‘গার্ড অব অনার’ প্রদান করেন।

তিনি চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সে উদ্বোধনের অপেক্ষায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ নামক মহান মুক্তিযুদ্ধভিত্তিক স্মার্ট গ্যালারি পরিদর্শন করেন এবং গ্যালারিটি নির্মাণের জন্য জেলা পুলিশকে ধন্যবাদ জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন ড. কিসিঞ্জার চাকমা, সম্মানিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, চুয়াডাঙ্গা; আবু জিহাদ ফকরুল আলম খান, ডিআইও-১, ডিএসবি, আরআই, ওসি (এমটি), চুয়াডাঙ্গাসহ জেলা প্রশাসন ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্স।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss