1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় সাড়ে ২৩কেজি রুপার গহনা সহ আটক ৩

Coder Boss
  • Update Time : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭১ Time View

চুয়াডাঙ্গায় সাড়ে ২৩কেজি রুপার গহনা সহ আটক ৩

চুয়াডাঙ্গা পতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ভারতীয় সাড়ে ২৩ কেজি রুপার গহনা সহ তিন চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড অফ বাংলাদেশ।

অদ‍্য ২৩ শে সেপ্টেম্বর ২৩ ইং শনিবার দামুড়হুদা উপজেলার দর্শনা থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।এ সময় আরো দুই জন পালিয়ে যায়।
আটকরা হলো দর্শনা থানাধীন নাস্তিপুর গ্রামের মরহুম হায়দার আলীর ছেলে ওয়াসিম বিশ্বাস (৩৮)তার স্রী রিনা খাতুন (২৭)ও তার মা আরবী খাতুন( ৫৫)
একই গ্রামের অপর দুই জন চোরা কারবারি শিমুল বিশ্বাসের স্রী সোনিয়া খাতুন (৩০) এবং আনছার আলীর ছেলে আমানত (৩২) পালিয়ে যায়।
চুয়াডাঙ্গা ৬ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাইদ মোহাম্মদ জাহিদুর রহমান (পিএসপি)শনিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে পারেন যে বারাদি বিওপির দায়িত্বপূর্ণ এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে বিপুল পরিমাণ তৈরি রুপার গহনা পাচার করা হচ্ছে। ৬ বিজেপির সহকারী পরিচালক মাহমুদ হায়দার আলী বারাদি বিওপি কমান্ডার সুবেদার মোহাম্মদ জাকির হোসেন এবং সুলতানপুর কমান্ডার দুলাল দল নিয়ে শনিবার ২:৩০ মিনিটে সীমান্ত পিলার থেকে আনুমানিক ২০০ মিটার বাংলাদেশ অভ্যন্তরে দর্শনা থানাধীন নাস্তিপুর গ্রামের মোঃ ওয়াসিম বিশ্বাসের বসতবাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে।বিশেষ অভিযান পরিচালনাকালে বিজিবি সশস্ত্র তহল দল এই ব্যক্তির বাসার ভেতরে রক্ষিত ড্রেসিং টেবিলের নিচে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় একটি গামছা দিয়ে বাধা পোটলা উদ্ধার করে। মোড়ানো প্যাকেট থেকে ২৩ কেজি ৪৭০ গ্রাম( ২০১২) ভরি ভারতীয় তৈরি রুপার গহনা জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৪০ লক্ষ ৫০ হাজার টাকা।এ সময় বিজিবি টহল দল তিন কারবারীর আটক করতে সক্ষম হয়। এ সময় বাকি দুইজন পালিয়ে যায় এই ব্যাপারে নায়েক সুবেদার মোঃ জাকির হোসেন রুপা চোরাকারবারিদের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা করে।ট্রেজারি অফিসে জমা দেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss