1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত করার লক্ষ্যে নৌকামার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ।

স্টাফ রিপোর্টার, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ১৫৩ Time View

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ঘোষিত ৭ দফার অন্যতম-আগামী নির্বাচনে প্রতিটি আসনে মুক্তিযোদ্ধা সন্তানকে নৌকামার্কার মনোনয়ন দেবার দাবী জানিয়ে।
উপরোক্ত দাবীর অংশ হিসাবে, ৮৯ যশোর-৫ আসনে উল্লেখযোগ্য প্রার্থী বীরমুক্তিযোদ্ধার সন্তান হুমায়ুন সুলতান শাদাবকে নৌকামার্কার মনোনয়ন দেবার দাবী করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ।

সংবাদ সম্মেলনে দেশবাসী ও সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মানবতার জননী বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করতে নেতৃবৃন্দ বলেন আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক করা লক্ষ্যে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া, মতবতার মা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা বিশ্বাস করি দেশ ও জনগনের স্বার্থে বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনাই পঞ্চমবারের মতো সরকার গঠন করবেন। বাংলাদেশ আওয়ামীলীগ যদি পুনরায় সরকার গঠন না করে, তবে দেশ অন্ধকারে নিমজ্জিত হবে ও মুক্তিযুদ্ধের চেতনা হবে ধুলিস্যাৎ। তাই বীর মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষ থেকে দেশবাসীর কাছে আমাদের আবেদন এদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনাকে নৌকামার্কায় ভোট দিয়ে পুনর্বার প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত করতে আহ্বান জানান। এ লক্ষ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে এবং মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ জনগোষ্ঠি তৈরিতে প্রান্তিক পর্যায়ে কাজ করছে। এদেশকে মুক্তিযুদ্ধের মুলমন্ত্রে ও সঠিকপথে পরিচালিত করতে মুক্তিযোদ্ধার সন্তানদেরকে সর্বক্ষেত্রে প্রাধান্য দিয়ে প্রতিষ্ঠিত করতে হবে।
সেই সাথে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ যে সকল আসনে বীর মুক্তিযোদ্ধা সন্তানদের মনোনয়ন প্রত্যাশা করে তার মধ্যে উল্লেখ্যযোগ্য ৮৯, যশোর-৫ মণিরামপুর সংসদীয় আসন। এই আসনে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য বীরমুক্তিযোদ্ধার সন্তান হুমায়ুন সুলতাদ শাদাবকে নৌকামার্কার মনোনয়ন দেবার জোর তাবি জানানো হয়।

সেই সাথে আমরা সকল আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মুক্তিযুদ্ধের চেতনা এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে আপসহীন প্রার্থী দেবার প্রতি দাবি করা হয়।
আজকের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- মোঃ সোলায়মান মিয়া, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল, শফিকুল ইসলাম বাবু, প্রতিষ্ঠাতা মহাসচিব, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল,কাজী টিটো, যুগ্ম মহাসচিব, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ- কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল ও সভাপতি- যশোর জেলা কমান্ড কাউন্সিল, শাফি সমুদ্র, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ- কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল ও সাধারণ সম্পাদক- যশোর জেলা কমান্ড কাউন্সিল
মণিরুজ্জামান মুকুল, সভাপতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, মণিরামপুর উপজেলা কমান্ড কাউন্সিল, যশোর, মারুফ আল রাজী, সাধারণ সম্পাদক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, মণিরামপুর উপজেলা কমান্ড কাউন্সিল, যশোর ও অন্যান্য কেন্দ্রীয়, জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss