1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

কুমারখালীতে সাবেক এমপি আব্দুর রউফের নেতৃত্বে বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত।

মোঃ আব্দুল আলীম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি, মুখে টেলিভিশন
  • Update Time : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৪৮ Time View

কুমারখালীতে সাবেক এমপি আব্দুর রউফের নেতৃত্বে বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত।

 

মোঃ আব্দুল আলিম, কুষ্টিয়া জেলা:
কুষ্টিয়া কুমারখালীতে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন মেগা প্রকল্পসহ দেশের উন্নয়ন তুলে ধরে প্রচার-প্রচারণা ও বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস এবং নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

১৪/১০/২০২৩ইং… তারিখ রোজ শনিবার দুপুরে শান্তি সমাবেশের আয়োজন করেন কুষ্টিয়া -৪ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ। সকাল হতেই কুমারখালী উপজেলা পরিষদ মাঠে বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগের কর্মী সমর্থকরা ব্যানার ফেস্টুন প্লেকার্ড হাতে মিছিল নিয়ে আসতে থাকেন। নিমিষেই বিশাল মাঠটি কানায় কানায় ভরে যায়। মাঠে জায়গা সংকুলান না হওয়ায় বেশিরভাগ মাঠের চার পাশের রাস্তায় দাঁড়িয়ে থাকে। হাজার হাজার মানুষের উপস্থিতিতে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। কুমারখালী যদুবয়রা সেতু পার হয় এবং শোভাযাত্রা শেষে সেতু সংলগ্ন এলাকায় শান্তি ও উন্নয়ন সমাবেশের মাধ্যমে শেষ হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালি-খোকসা-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রউফ,

উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ আলতাফ মাহমুদ এর সভাপতিত্বে, সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুভাষ কুমার দত্ত, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু, সাবেক কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি মহব্বত হোসেন, সাবেক ছাত্রনেতা আব্দুল মজিদ, সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি রবিউল আওয়াল, সাবেক বাগুলাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন খান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss