1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়ন পরিষদে জাতির পিতা বঙ্গবন্ধু কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে র‍্যালী আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বায়েজীদ জোয়ার্দার, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৮৬ Time View

চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়ন পরিষদে জাতির পিতা বঙ্গবন্ধু কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে র‍্যালী আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

চুয়াডাঙ্গা পতিনিধিঃ
বায়েজিদ জোয়ার্দার

অদ‍্য ১৮ ই অক্টোবর ২০২৩ইং সকাল ১০.০০ঘটিকায় চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়ন পরিষদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়।উক্ত জন্মদিন উপলক্ষে চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা পরিষদের সুযোগ‍্য চেয়ারম্যান আলম মন্ডলের নেত্বীতে এক বিশাল র‍্যালী বের করা হয়। র‍্যালী শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।উক্ত আলোচনা সভায় চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী ও বিপ্লবী সভাপতি খাজা শাহাবুদ্দিন. বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মবিল্লা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ডাঃমোঃ ইদ্রিস আলী জোয়ার্দার.খেজুরা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার যুগ্ন আহবায়ক ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বায়েজিদ রহমান জোয়ার্দার, ৯ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শান্তি হোসেন,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র ইউপি সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তান মোশাররফ হোসেন, প্যানেল চেয়ারম্যান রবিউল ইসলাম ও হুমায়ন কবির সহ ৪ নং ওয়ার্ড সদস্য সুমন, ৯ নং ওয়ার্ড সদস‍্য ফেরদৌস , মহিলা ইউপি সদস ১.২.৩ নং শরিফা খাতুন, আওয়ামীলীগ নেতা শান্তি হোসেন,শাহিন, তথ‍্য সেবার হাসিবুল হাসান ও ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ গণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss