1. admin@muktijoddhatv.xyz : admin :
  2. mainadmin@muktijoddhatvonline.com : mainadmin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

দৌলতপুর ঠোটার পাড়া ইসমাইল হোসেন ১৫ কাঠা জমি কিনে ৩ লক্ষ ৮০ হাজার টাকায় বিল্লাল এর কাছে বর্তমান সে জমি রেজিস্ট্রি না করে দেয়ার অভিযোগ।

দৌলতপুর উপজেলা প্রতিনিধি, মুক্তিযোদ্ধা টেলিভিশন
  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৮৫ Time View

দৌলতপুর ঠোটার পাড়া ইসমাইল হোসেন ১৫ কাঠা জমি কিনে ৩ লক্ষ ৮০ হাজার টাকায় বিল্লাল এর কাছে বর্তমান সে জমি রেজিস্ট্রি না করে দেয়ার অভিযোগ।

দৌলতপুর উপজেলার প্রতিনিধি কুষ্টিয়া //

প্রায় ৫ থেকে ৬ বছর আগে ১৫ কাঠা জমি কিনার উদ্দেশ্যে বিল্লাল হোসেন নামে এক প্রতারকের কাছে ৩ লক্ষ্য ৮০ হাজার টাকা দেন ইসমাইল নামে এক গরীব অসহায় ব্যক্তি।

পরে সে জমি বিল্লাল হোসেনকে ইসমাইল হোসেন রেজিস্ট্রি করার কথা বললে বিল্লাল হোসেন জমি দিতে অস্বীকার হন। স্থানীয় লোকজনের মাধ্যমে টাকা দেন ইসমাইল হোসেন সেখানে কোন পোকার স্ট্যাম্প করা হয়েছিল না।

এ বিষয়ে রামকৃষ্ণপুর ৫ নম্বর ইউপি মেম্বার এলাকায় কয়েকবার শালীর বৈঠক করেন সেখানে প্রতারক বিল্লাল হোসেন টাকার কথা স্বীকার করেন।

এবং রামকৃষ্ণপুর ইউনিয়ন চেয়ারম্যান সিরাজ উদ্দিন এই জমি নিয়ে একটি শালির বৈঠক ব্যবস্থা করেন সেখানে জমির মালিক প্রতারক বিল্লাল হোসেন উপস্থিত হন নাই।

এ বিষয়ে ঠোটার পাড়া এলাকার লোকজনের কাছে জানতে চাইলে এলাকার প্রায় লোকজন সত্য কথা বলেন বিল্লাল হোসেন জমি বিক্রির নামে ইসমাইলের কাছ থেকে ৩ লক্ষ ৮০ হাজার টাকা নেন।

অসহায় ইসমাইল হোসেন।তার নিজ বাড়ি করার জায়গা নেই বলে রাস্তার সাথে বিল্লাল হোসেনের জমিটা তার নিজ বসতবাড়ি করার জন্য কেনেন এবং তাকে টাকা প্রদান করেন।

ঠোটার পাড়া এলাকার লোকজন মিডিয়াকে জানান প্রতারক বিল্লাল হোসেন একজন খারাপ প্রকৃতির লোক সে এভাবে মানুষকে ঠকিয়ে টাকা নিয়ে থাকেন।

এ বিষয়ে প্রতারক বিল্লাল হোসেনকে জানতে চাইলে সে বলেন আমি জমি বিক্রি বলে কোন টাকা পয়সা ইসমাইলের কাছ থেকে নেয় নাই।

অসহায় ইসমাইল হোসেন এ বিষয়ে সুষ্ঠু বিচার দাবি করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss